রাজ্য বিভাগে ফিরে যান

সাক্ষ্য দিয়ে ‘ইনসাফ’ পাবেন বলে আশা প্রকাশ করলেন রিজওয়ানুরের মা

July 3, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ২০০৭ সালের ২১ সেপ্টেম্বর পাতিপুকুর রেল স্টেশনের কাছে রিজওয়ানুর রহমানের মৃতদেহ পাওয়া যায়। চাঞ্চল্যকর মামলাটির তদন্তভার নেয় সিবিআই। অভিযুক্তদের বিরুদ্ধে, রিজওয়ানুরকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনে কেন্দ্রীয় এজেন্সি। সেই মর্মে চার্জশিটও দেয় সিবিআই। চার্জ গঠন করে শুরু হয় বিচার।

রিজওয়ানুর রহমানের অস্বাভাবিক মৃত্যুর মামলায় মঙ্গলবার তাঁর মা কিশওয়ার জাহানের সাক্ষ্য শেষ হয়। গত শনিবার কিশওয়ার জাহানের সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। কিন্তু এজলাসেই তিনি কিছুটা অসুস্থ বোধ করেন। ফলে তাঁর সাক্ষ্যগ্রহণ অসমাপ্ত রয়ে যায় সেদিন। মঙ্গলবার তিনি সাক্ষ্য দিতে আসেন হুইল চেয়ারে বসে। জামিনে মুক্ত অভিযুক্তদের আইনজীবীরা তাঁকে জেরা করেন।

এদিন সাক্ষ্যদান শেষে গাড়িতে ওঠার সময় কিশওয়ার জাহান এবং তাঁর বাড়ির অন্যরা আশা প্রকাশ করেন যে, তাঁরা ‘ইনসাফ’ পাবেন। বুধবার এই মামলায় অন্য সাক্ষীকে জেরা করেন অভিযুক্তদের কৌঁসুলিরা। দুই অভিযুক্তের আইনজীবী গণেশ মাইতি ও অরুণ মণ্ডল জানান, প্রাথমিকভাবে এই মামলায় সাক্ষ্য দিয়েছেন মোট ৩৩ জন। শেষ সাক্ষ্য নেওয়া হয়েছে প্রিয়াঙ্কা টোডির। তাঁর জেরা এখনও বাকি আছে। সাতজন অভিযুক্তদের মধ্যে এদিন গরহাজির ছিলেন দু’জন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rizwanur Rahman

আরো দেখুন