দেশ বিভাগে ফিরে যান

দাক্ষিণাত্যে বদলি! কঙ্গনাকে চড় মারার শাস্তি CISF-র কনস্টেবল কুলবিন্দরের?

July 4, 2024 | < 1 min read

কঙ্গনাকে চড় মারার শাস্তি CISF-র কনস্টেবল কুলবিন্দরের?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের কনস্টেবল কুলবিন্দর কৌরকে উত্তর থেকে একেবারে দক্ষিণে পাঠিয়ে দেওয়া হল। বিজেপি সাংসদকে চড় মারার শাস্তি পেলেন তিনি? উঠছে প্রশ্ন।

নির্বাচনের ফল প্রকাশের পর, চণ্ডীগড় বিমানবন্দরে বিজেপি সাংসদ তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে চড় মারার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। অভিযুক্ত জওয়ানকে চণ্ডীগড় থেকে বেঙ্গালুরুতে বদলি করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। চড় কান্ডের জেরে সাসপেন্ড করা হয়েছিল তাঁকে। কুলবিন্দর এখনও সাসপেনশনেই আছেন। তার মধ্যেই তাঁকে বেঙ্গালুরুতে সিআইএসএফের রিজার্ভ ব্যাটালিয়নে বদলি করা হয়েছে।

মনে করা হচ্ছে, তাঁর বিরুদ্ধে প্রাথমিক ব্যবস্থা নেওয়া হল। বিভাগীয় তদন্তের পর, তার রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা যাচ্ছে। কুলবিন্দরকে আপাতত কর্নাটকে সিআইএসএফ-এর দশম ব্যাটালিয়নে বদলি করা হয়েছে। বেঙ্গালুরু আন্তর্জাতিক বিমানবন্দর ও রাজ্যের অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানগুলির নিরাপত্তার দায়িত্ব সামলায় সিআইএসএফের দশম ব্যাটালিয়ন। সিআইএসএফের দাবি, তদন্ত সুষ্ঠুভাবে করতেই বদলি করা হয়েছে অভিযুক্ত কনস্টেবলকে।

উল্লেখ্য, ৬ জুন শহিদ ভগত সিং আন্তর্জাতিক বিমানবন্দরে কাংড়ার সদ্য নির্বাচিত সাংসদ দিল্লির বিমান ধরতে যাচ্ছিলেন। সিকিউরিটি হোল্ড এলাকায়, কঙ্গনা রানাওয়াতকে থাপ্পড় মেরেছিলেন কুলবিন্দর। সঙ্গে সঙ্গে তাঁকে সাসপেন্ড করেছিল সিআইএসএফ। তাঁর বিরুদ্ধে অভ্যন্তরীণ তদন্ত শুরু হয়। বিমানবন্দর থানায় এই সিআইএসএফ কনস্টেবলের বিরুদ্ধে লাঞ্ছনার মামলা দায়ের করা হয়েছিল। কুলবিন্দর জানিয়েছিলেন, কৃষক আন্দোলনের সময় আন্দোলনরত কৃষকদের সম্পর্কে কঙ্গনা যে অবমাননাকর বিবৃতি দিয়েছিলেন, তাতে তিনি রেগেছিলেন। কৃষক আন্দোলনে অংশ নিয়েছিলেন তাঁর মা। সেই জন্যেই তিনি বলি অভিনেত্রী তথা বিজেপি সাংসদকে থাপ্পর মারেন বলে জানান।

TwitterFacebookWhatsAppEmailShare

#CISF, #transfer, #Kulwinder Kaur, #slap gate case, #bengaluru airport, #Kangana Ranaut

আরো দেখুন