বিনোদন বিভাগে ফিরে যান

মোবাইল রিচার্জের খরচ বাড়তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মজার ছবি-ভিডিও

July 4, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মোবাইল রিচার্জ করতে গেলে এবার অতিরিক্ত গ্যাটের কড়ি খরচ করতে হবে গ্রাহকদের। একাধিক মোবাইল সংস্থার পক্ষ থেকে খরচ বাড়ার কথা ঘোষণা হয়েছে। সম্প্রতি রিচার্জের দাম বাড়িয়েছে দেশের বৃহত্তম টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।

৬০০ টাকা পর্যন্ত বেড়েছে মোবাইল রিচার্জের দাম। প্রিপেইড এবং পোস্টপেইড দুই রিচার্জের দামই বাড়িয়েছে রিলায়েন্স জিও।

এক লাফে খরচ বাড়তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একাধিক মজার ছবি ও ভিডিও। কোথাও দেশের প্রধানমন্ত্রীর ছবি, কোথাও মোবাইল সংস্থার মালিকের ছবি দিয়ে লেখা হয়েছে মজার মজার কথা।

একটি মোবাইল সংস্থার মালিকের ছেলের বিয়ে হয়েছে সম্প্রতি। সেই ছবি এবং ওই সংস্থার রিচার্জের চার্ট পাশাপাশি দিয়ে লেখা হয়েছে ছোট মালিকের বিয়েতে অনেক খরচ হয়েছে। সকলে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

একটি মিমে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে লক্ষ্মীর ভাণ্ডারের ছবি। নীচে এক গৃহবধুর ছবি দিয়ে লেখা হয়েছে, লক্ষ্মীর ভাণ্ডারের সব টাকা চলে যাচ্ছে মোবাইল রিচার্জ করতে।

একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রেস্টুরেন্টের বাইরে লেখা ‘ফ্রি, এখানে খাবার জন্য কোনও টাকা লাগে না।’ বহু মানুষ রেস্টুরেন্টে ঢুকছেন তারপর পেট ভরে খাচ্ছেন। কিন্তু বেরবার সময়ে গেট বন্ধ। সেখানে লেখা টাকা দিয়ে বেরতে হবে। উপায়ন্তর না পেয়ে টাকা দিয়ে বের হতে হচ্ছে মানুষকে। ভিডিওতে সাবধানবাণী দেওয়া রয়েছে। সেখানে বিভিন্ন মোবাইল সংস্থার ফাইভ জি নেটওয়ার্কের ছবি দিয়ে লেখা হয়েছে ফ্রি মানেই আনন্দ নয়। দুঃখ অপেক্ষা করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mobile recharge, #Memes

আরো দেখুন