বিনোদন বিভাগে ফিরে যান

আপনাকে চোর বলা হচ্ছে, লজ্জাও করে না? ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার

July 4, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: একটা সময় ছিল যখন টলিউডের সিনেমা মানেই ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানেও একই ক্রেজ ধরে রেখেছেন অভিনেত্রী। তবে রেশন–দুর্নীতির মামলায় ইডির জেরার মুখে পড়ে বর্তমানে খারাপ সময় চলছে নায়িকার।

এ ঘটনায় নিজের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করলেও ৭০ লাখ টাকা ফেরত দিতে চেয়েছেন অভিনেত্রী। গত জুন মাসে সিজিও কমপ্লেক্সে ইডির দপ্তরে যান ঋতুপর্ণা। পাঁচ ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। জেরার পর ঋতুপর্ণা বলেন, রেশন দুর্নীতির সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। তবে তাঁর কাছে যা নথি চাওয়া হয়েছিল, সেগুলো তদন্তকারীদের হাতে তুলে দিয়েছেন তিনি। এরপরই নাকি ৭০ লাখ টাকা ফেরত দিতে চেয়ে ইডি বরাবর আবেদন করেছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণার এ ঘটনা নিয়ে ক্ষোভ ঝেড়েছেন আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের পোস্টে তিনি বলেন, চুরি না করলে টাকা ফেরত দিতে চাইছেন কেন? ৭০ লাখ টাকা তো আর মুখের কথা নয়। সাধারণ মানুষের চুরি করা টাকা। কেউ নিজের গাঁট থেকে এমনি এমনি এতগুলো টাকা দেয় না। ক্যামেরার সামনে হাত নেড়ে কী প্রমাণ করতে চাইছেন? আপনি অস্কার পাচ্ছেন না, আপনাকে চোর বলা হচ্ছে। লজ্জাও করে না?

শ্রীলেখা আরও লিখেছেন, ‘তারপরও মিডিয়া তাঁদের নাম্বার ওয়ান শিরোপা দেবে। আমার ভিডিওর কিছু অংশ নিয়ে মিডিয়ার এক অংশ এবং ইন্ডাস্ট্রির এক অংশ তাঁদের হয়েই কথা বলবে। দুর্নীতির আর সীমা–পরিসীমা নেই। ধিক্কার জানাই।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Sreelekha Mitra, #rituparna sengupta

আরো দেখুন