বিনোদন বিভাগে ফিরে যান

ছেলের গায়ে হলুদের অনুষ্ঠানে একেবারে ছক ভাঙা পোশাক পরে সকলের নজর কাড়লেন নীতা আম্বানি

July 9, 2024 | 2 min read

গায়ে হলুদের অনুষ্ঠানে নীতা আম্বানি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন৷ চলতি মাসের ১২-১৪ জুলাই পর্যন্ত তিন দিনব্যাপী চলবে অনুষ্ঠান৷ এবার জমে উঠল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের গায়ে হলুদের অনুষ্ঠান।


ইতিমধ্যেই অনন্ত- রাধিকার গায়ে হলুদের অনুষ্ঠানে চাঁদের হাট বসেছে৷ সোমবার মুম্বইতে আম্বানির বাসভবনে অনুষ্ঠিত হল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের হলদি সেরেমনি৷ অনুষ্ঠানে প্রতিটি মুহূর্ত ছিল নজরকাড়া৷ অনুষ্ঠানে ধামাকাদার পারফরম্যান্সের করে সকলকে পাগল করে দিয়েছিলেন রণবীর সিং। অভিনেত্রী তথা স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর সিং৷ রণবীর ছাড়াও, সলমন খান, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, সারা আলি খান, অনন্যা পান্ডে, অরি, রাহুল বৈদ্য, দিশা পারমার, উদিত নারায়ণ এবং মানুশি চিল্লার সোমবার আম্বানির বাসভবনে হলদি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন৷

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে আম্বানিদের বাড়ির একাধিক ছবি ভিডিয়ো। সেখানেই দেখা যাচ্ছে আলোর মালায় সেজে উঠেছে আম্বানিদের অ্যান্টিলিয়া। শুধু কী আলো, আরও নানা ধরনের জিনিস দিয়ে অপরূপ সুন্দর ভাবে সাজানো হয়েছে এই বাড়িটিকে। ছেলের গায়ে হলুরে অনুষ্ঠানে একেবারে ছক ভাঙা পোশাক পড়লেন তিনি। অনন্ত-রাধিকার গায়ে হলুদের অনুষ্ঠানে সালোয়ার স্যুটে দেখা গেল নীতা আম্বানিকে। সেলিব্রিটি ডিজাইনার মণীশ মলহোত্রার ডিজাইন করা সালোয়ার শ্যুটে আরও সুন্দরী দেখাচ্ছিল নীতা আম্বানিকে।

রুপোলি জরি দিয়ে কাজ করা ছিল সালোয়ার স্যুটের হাতায়। তার সঙ্গে অ্যান্টিক জরদৌজি কাজের দোপাট্টা নিয়েছিলেন তিনি। তার সঙ্গে সোনার মাঙ্গটিকা এবং রুপোলি ঝুমকো পড়েছিলেন কানে। মেক আপ ছিল হালকা। আর তাতেই লুক আরও খুলে গিয়েছে। পাপারাৎজিদের ক্যামেরা কেবল নীতার দিকেই ঘুরেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#celebrities, #mukesh ambani, #Neeta Ambani, #Anant Ambani, #Radhika Merchant, #Haldi ceremony

আরো দেখুন