রাজ্য বিভাগে ফিরে যান

বৈদ্যবাটিতে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভায় রেকর্ড জমায়েতের আর্জি ‘দিদি নম্বর ওয়ান’ রচনার

July 9, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: হুগলির বৈদ্যবাটিতে সোমবার ২১ জুলাইকে সামনে রেখে প্রস্তুতি সভা করল তৃণমূল কংগ্রেস। প্রস্তুতি সভায় দলের নতুন সাংসদ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় ও দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লোকসভা ভোটে হুগলিতে হারানো জমি ফিরে পেয়েছে জোড়াফুল। হুগলি আসনটির ফের দখল নিয়েছে তৃণমূল। ২১ জুলাইয়ের ময়দানে হুগলি থেকে বিরাট জমায়েত করার ডাক দেওয়া হয়েছে।

তৃণমূলের জেলা সভাপতি অরিন্দম গুঁই, জেলা চেয়ারম্যান অসীমা পাত্র-সহ নেতৃবৃন্দ এদিন উপস্থিত ছিলেন। দলের পক্ষ থেকে শান্তনু সেন এসেছিলেন। ছিলেন নবীন সাংসদ রচনা। রচনা বলেন, তাঁকে জেতাতে কর্মীরা যে নিবিড় পরিশ্রম করেছেন, তা আরও একবার করতে হবে। এবারের ২১ জুলাইয়ের শহিদ স্মরণের একটি বিশেষ প্রেক্ষিত আছে। হুগলির মানুষ যাতে বেশি করে সেখানে যান, সেই বিষয়টি দেখতে হবে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে রচনা বলেন, বিগত পাঁচ বছরে হুগলির সাংসদ কোনও উন্নয়ন করতে পারেননি। মানুষের অনেক প্রত্যাশা। তাঁকেই তা পূরণ করতে হবে। তিনি চেষ্টার ত্রুটি করবেন না। মানুষের মত নিয়েই মানুষের কাজ হবে। তৃণমূলের জেলা চেয়ারম্যান অসীমা পাত্র বলেন, হুগলিতে দলে নবজোয়ার এসেছে। ২১ জুলাই তার প্রতিফলন দেখা যাবে। নেতাকর্মীরা সেই শপথই নিয়েছেন বৈঠকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #21 july martyrs day, #hooghly, #21st July, #rachana banerjee

আরো দেখুন