দেশ বিভাগে ফিরে যান

আম্বানির ছোট ছেলের বিয়ের অনুষ্ঠান মাতিয়ে দিলেন এক বাঙালি, জানেন তিনি কে?

July 10, 2024 | 2 min read

আম্বানির ছোট ছেলের বিয়ের অনুষ্ঠান মাতিয়ে দিলেন এক বাঙালি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এলাহী কাণ্ড ব্যাপারটা আসলে কী হতে পারে, সেটি এরই মধ্যে ছোট ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠানগুলোয় বুঝিয়ে দিয়েছেন মুকেশ আম্বানি। ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তবে সানাই বেজে গেছে শুক্রবার সন্ধ্যা থেকেই। মুম্বাইয়ে শুক্রবার নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে ‘সেলিব্রেশন অব হার্টস’ শিরোনামের সংগীতানুষ্ঠানে প্রথমেই মঞ্চ মাতিয়ে দেন কানাডিয়ান তরুণ শিল্পী জাস্টিন বিবার। বিবারের গানের পর আম্বানিদের পারিবারিক নাচ এবং সালমান খান, মাধুরী দীক্ষিত, জাহ্নবী কাপুরসহ বলিউডের আরো কয়েক তারকা নাচে-গানে আসরে আলো ছড়ান।

অম্বানিদের গ্র্যান্ড সেলিব্রেশন ভিডিয়ো এই মুহূর্তে দখল করে নিয়েছে সামাজিক মাধ্যম। বাংলার অনেকেরই প্রশ্ন, টলিউড থেকে কারা আমন্ত্রণ পেয়েছেন? রাইমা সেনকে আমন্ত্রণ জানানো হয়েছে রিসেপশনে। তবে মঙ্গলবার অম্বানির ছোট ছেলের গায়ে হলুদের অনুষ্ঠান গানে গানে মাতিয়ে রাখলেন তিনি আর কেউ নন, বাংলার সোনার ছেলে, বরাহনগরের ছেলে কুমার শানু। ৯০ দশকের সুপারহিট সব গানে জমিয়ে দিলেন গোটা অনুষ্ঠান। এর আগেও প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। শোনা যাচ্ছে আগামীতেও রয়েছে তাঁর পারফরম্যান্স।

শানুর ওই ভিডিয়োর নীচে পড়েছে একগুচ্ছ কমেন্ট। তাঁর উদাত্ত কণ্ঠের সুপারহিট সব গান শুনে নস্টালজিক নেটিজেন। এক বাক্যে তাঁরা লিখছেন, ‘যতই ৮৪ কোটি দিয়ে জাস্টিন বিবারকে আনা হোক না কেন, বিয়ে বাড়ি শানুর গান ছাড়া হতেই পারে না।” তবে শানু শুধু একা ছিলেন না, ছিলেন তাঁর দীর্ঘদিনের দোসর উদিত নারায়ণও। দু’জনের যুগলবন্দিতে জমে যায় গায়ে হলুদের অনুষ্ঠান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kumar Sanu, #Anant Ambani, #Radhika Merchant, #haldi

আরো দেখুন