রাজ্য বিভাগে ফিরে যান

একুশ সালের ঘটনার ভিডিও দেখিয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা! তোপ মমতার

July 12, 2024 | < 1 min read

একুশ সালের ঘটনার ভিডিও দেখিয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হন মুখ্যমন্ত্রী। তার আগে বিমানবন্দরেই সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই আড়িয়াদহ কাণ্ড নিয়ে মুখ খোলেন তৃণমূল নেত্রী। মমতার অভিযোগ, তিলকে তাল করে দেখানো হচ্ছে। যা নিয়ে সংবাদমাধ্যমকেও একহাত নেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বলেন, ২০২১ সালের এক ঘটনা ছড়িয়ে দেওয়া হচ্ছে। ভোট ড্যামেজের চেষ্টা করা হচ্ছে। এ সব ঘটনা যখন ঘটেছে তখন অর্জুন সিং সাংসদ। পুলিশ আড়িয়াদহের ঘটনায় কড়া পদক্ষেপ করেছে। দোষীরা সবাই জেলে রয়েছেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

আড়িয়াদহের ঘটনায় কাউকে ছাড়া হবে না বলে সাফ জানিয়েছেন বারাকপুরের পুলিশ কমিশনার। অলোক রাজোরিয়া বলেন, আড়িয়াদহের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তা নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠেছে সমাজ মাধ্যমে। পুলিশ কাউকে রেয়াত করবে না। প্রত্যেক অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে। উপযুক্ত শাস্তি দেওয়া হবে। উল্লেখ্য, বৃহস্পতিবার পুলিশের জালে ধরা পড়েন জয়ন্ত সিংয়ের আরেক শাগরেদ। ধৃত ব্যক্তির নাম প্রসেন দাস ওরফে লাল্টু।

TwitterFacebookWhatsAppEmailShare

#media, #Ariadaha Case, #Mamata Banerjee

আরো দেখুন