WINDOWS CrowdStrike আপডেটের পরে ব্লু স্ক্রিন অফ ডেথ, সমস্যায় ব্যবহারকারীরা
নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অনেক WINDOWS ব্যবহারকারী সাম্প্রতিক CrowdStrike আপডেটের পরে ব্লু স্ক্রিন অফ ডেথ (BSOD) ত্রুটির সম্মুখীন হচ্ছেন। এই বার্তা কোম্পানির ফোরামে একটি পিন করে দেওয়া হয়েছে।
সমস্যাটি বিস্তৃত বলে মনে হচ্ছে, কারণ বিভিন্ন CrowdStrike সেন্সর সংস্করণ চালিত মেশিনগুলিকে প্রভাবিত করে৷ CrowdStrike সমস্যাটি স্বীকার করেছে এবং বর্তমানে এর কারণ কী তা তদন্ত করছে।
এটি একটি প্রযুক্তিগত সতর্কতা (TA) সমস্যা এবং সম্ভাব্য সমাধানের বিশদ বিবরণ CrowdStrike দ্বারা শীঘ্রই প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।
ব্যবহারকারীদের আপডেট এবং তথ্যে সহজে অ্যাক্সেস দেওয়ার জন্য ফোরাম থ্রেডটি পিন করা থাকবে।
ব্যবহারকারীদের যা করা উচিত:
- সমস্যা সমাধান বন্ধ রাখুন: অফিসিয়াল টেকনিক্যাল অ্যালার্ট প্রকাশিত না হওয়া পর্যন্ত সমস্যাটি নিজেই সমাধান করার চেষ্টা করা এড়িয়ে চলুন।
- পিন করা থ্রেড মনিটর করুন: এই থ্রেডটি TA এবং যেকোনো অস্থায়ী সমাধান সহ সর্বশেষ তথ্য সহ আপডেট করা হবে।
- ধৈর্য ধরুন: সফ্টওয়্যার দ্বন্দ্ব সমাধান করতে সময় লাগতে পারে। CrowdStrike একটি সমাধান নিয়ে কাজ করছে, এবং আপডেটগুলি উপলব্ধ হওয়ার সাথে সাথে পোস্ট করা হবে।
CrowdStrike থেকে একটি স্বয়ংক্রিয় উত্তরে, সংস্থাটি বলেছে, তারা ফ্যালকন সেন্সর সম্পর্কিত উইন্ডোজ হোস্টে ক্র্যাশের রিপোর্ট সম্পর্কে সচেতন। উপসর্গগুলির মধ্যে রয়েছে হোস্টরা ফ্যালকন সেন্সর সম্পর্কিত একটি বাগচেক\নীল স্ক্রীন ত্রুটির সম্মুখীন। বর্তমান পদক্ষেপটি হবে – আমাদের ইঞ্জিনিয়ারিং দলগুলি সক্রিয়ভাবে এই সমস্যাটি সমাধান করার জন্য কাজ করছে এবং কোনও সমর্থন টিকিট খোলার প্রয়োজন নেই৷ স্থিতি আপডেটগুলি পোস্ট করা হবে কারণ আমাদের কাছে শেয়ার করার জন্য আরও তথ্য আছে, যখন সমস্যাটি সমাধান করা হবে।
BSOD এর অভিজ্ঞতা সম্পন্ন ব্যবহারকারীদের জন্য বলা হচ্ছে, তারা যদি সাম্প্রতিক CrowdStrike আপডেটের পরে BSOD ত্রুটির সম্মুখীন হন, জেনে রাখা উচিত, সমস্যাটি আরও অনেকেরই হচ্ছে। আসন্ন প্রযুক্তিগত সতর্কতা সম্ভবত একটি স্থায়ী সমাধান তৈরি করার সময় প্রভাবিত CrowdStrike সেন্সর সংস্করণ এবং সম্ভাব্য সমাধান সম্পর্কে নির্দিষ্ট বিবরণ প্রদান করবে। কারও যদি জরুরী প্রশ্ন বা উদ্বেগ থাকে, তাহলে সরাসরি CrowdStrike সহায়তার সাথে যোগাযোগ করার কথা বিবেচনা করতে হবে।