কলকাতা বিভাগে ফিরে যান

রাজারহাটে বিলাসবহুল বাড়ি ভাড়া নিয়ে চলত নীল ছবির শুটিং, সেক্সটরশন

July 23, 2024 | < 1 min read

—–প্রতীকী ছবি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তিনতলা বিলাসবহুল বাড়ি। দিন রাত বহিরাগতদের ভিড় লেগেছিল। বহিরাগত অনেক মহিলাদেরও যাওয়া-আসা ছিল। এলাকাবাসীদের কেউ জানতেন ওখানে কলসেন্টারের অফিস চলে, আবার কেউ জানতেন ভাড়াটিয়ারা আসা যাওয়া করেন। কিন্তু আদপে কি চলত তা জানা ছিল না কারও। পুলিস জানিয়েছে, রঙিন আলোয় মোড়া বাড়িতে সেক্সটরশন চক্র চালাত একদল বহিরাগত। তারা বহু মানুষকে ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা কামিয়েছেন।

গোপন সূত্রে খবর পেয়ে রাজারহাটের বসিনা গ্রামের মানিকতলার ওই নীল-সাদা তিনতলা বাড়িতে অভিযান চালায় বিধাননগর পুলিস। বড়সড় চক্রের পর্দাফাঁস করলেন তদন্তকারীরা। সাংবাদিক সম্মেলন করে ডিসি (নিউটাউন) মানব শ্রিংলা বলেন, ‘রাজারহাটে বাড়ি ভাড়া নিয়ে একটা বেআইনি কল সেন্টার চলছিল। সেখানে একটি চক্র সেক্সটরশন চালাচ্ছিল বেশ কিছুদিন ধরে। আমরা পাঁচজনকে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

পুলিস সূত্রে খবর, রাজারহাট থানার কাছে বসিনা গ্রামে ওই বাড়িটি কয়েকবছর আগে তৈরি করেছিলেন রাজারহাটের বাসিন্দা এন্তাজুল গাজি। নীল সাদা বাড়ির বাইরে প্রকাণ্ড দরজা, ভিতরে একাধিক বিলাসবহুল গাড়ি রাখার জন্য বড় গ্যারেজ। এন্তাজুল কয়েকমাস আগে বাড়িটি ভাড়া দিয়েছিলেন ইমরান তরফদার নামে এক ব্যক্তিকে। অভিযোগ, বাড়ির একতলা জুড়ে আলাদা আলাদা বেশ কয়েকটি স্টুডিও তৈরি করা হয়েছিল। যেখানে একাধিক ক্যামেরা লাগিয়ে ভিডিও শ্যুট করা হতো। অভিযোগ, নীল ছবির শুটিং এর পাশাপাশি বিভিন্ন ফোন নম্বর ধরে ভিডিও কল করা হতো।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rajarhat, #Sextortion, #blue films

আরো দেখুন