রাজ্য বিভাগে ফিরে যান

রিজওয়ানুর মামলায় সাক্ষ্য দিলেন প্রিয়াঙ্কা টোডি

July 25, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তিলজলার যুবক রিজওয়ানুর রহমানের অস্বাভাবিক মৃত্যুর মামলায় সাক্ষ্য দিলেন প্রিয়াঙ্কা টোডি। এই মামলায় তিনি গুরুত্বপূর্ণ সাক্ষী। কলকাতা নগর দায়রা আদালতের বন্ধ এজলাসে প্রায় দেড় ঘণ্টা ধরে চলে তাঁর সাক্ষ্যপর্ব। তারপর কাচঢাকা গাড়িতে দ্রুত আদালত চত্বর ছেড়ে যান প্রিয়াঙ্কা।

এদিন তিনি আসেন কালো চুড়িদার ও রোদচশমা পরে। প্রথা মেনে শপথ বাক্য পাঠসহ শুরু হয় তাঁর সাক্ষ্যপর্ব। তার আগে সরকারি তরফে তাঁর সাক্ষ্য শেষ হয়েছিল। বাকি ছিল আইনজীবীদের জেরাপর্ব। সেইমতো কোর্টে তাঁর হাজিরার জন্য সম্প্রতি সমন জারি করা হয়। কিন্তু প্রথম দিকে তিনি গরহাজির ছিলেন। ফলে ফের নতুন করে সমন জারি করা হয়। তার ভিত্তিতে এদিন সকালে আইনজীবীকে সঙ্গে নিয়ে আদালতে হাজির হন প্রিয়াঙ্কা।

এই মামলায় মঙ্গলবার রিজওয়ানুর রহমানের দাদা তথা কলকাতা নগর দায়রা আদালতে প্রায় সাড়ে তিন ঘণ্টা ধরে চলে তৃণমূল কংগ্রেসের বিধায়ক রুকবানুরের সাক্ষ্যগ্রহণ-পর্ব। এ দিন তাঁকে জেরা করেন অভিযুক্ত পক্ষের আইনজীবীরা। হাইকোর্টের নির্দেশে মামলার তদন্ত করে সিবিআই। পরে ময়নাতদন্তের রিপোর্ট এবং পারিপার্শ্বিক তথ্য খতিয়ে দেখে সিবিআই অভিযুক্তদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে চার্জশিট দেয়। সেই মামলায় বর্তমানে সাত অভিযুক্তের বিরুদ্ধে বিচার চলছিল। বর্তমানে তাঁরা সকলেই জামিনে রয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rizwanur Rahman, #witness, #Priyanka Todi

আরো দেখুন