রাজ্য বিভাগে ফিরে যান

মেয়ের বাবা, নাতনির দাদু হিসেবে আজ মেয়েদের রাত দখলের আন্দোলনে যোগ দেবেন সুখেন্দুশেখর

August 14, 2024 | < 1 min read

ছবি সৌজন্যে: বিশ্ববাংলা সংবাদ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আরজি কর কাণ্ডের প্রতিবাদে বুধবার রাতে বড় কর্মসূচি করবেন রাজ্যের মহিলারা। কলকাতা সহ জেলায় জেলায় রাতে তাঁরা জমায়েত করবেন। এটা কোনও রাজনৈতিক কর্মসূচি নয়। মেয়েদের রাত দখলের আন্দোলনে যোগদানের ইচ্ছে প্রকাশ করে বড় ঘোষণা করলেন ঘাসফুল শিবিরের সাংসদ সুখেন্দুশেখর রায়। তিনিও এই প্রতিবাদে সামিল হবেন বলে জানিয়েছেন। তবে রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে নয়।

মঙ্গলবার বেশি রাতে এক্স হ্যান্ডলে তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর লেখেন, “কালকে আমিও প্রতিবাদে যোগ দেব। কেন না লক্ষ লক্ষ বাঙালির মতো আমিও এক জন মেয়ের বাবা, নাতনির দাদু।” রাজ্যের শাসক দলের মধ্যে সুখেন্দুই প্রথম বড় নেতা যিনি এই প্রতিবাদে যোগ দেওয়ার কথা বলেছেন। যা নিয়ে কার্যত তোলপাড় পড়ে গিয়েছে তৃণমূলের অন্দরে।

বিজেপি অবশ্য এই বিষয়টিকে ‘চালাকি’ হিসেবেই দেখছে। কেন্দ্রীয় বিজেপির তরফে রাজ্যের পর্যবেক্ষক তথা আইটি সেলের দায়িত্বপ্রাপ্ত নেতা অমিত মালব্যর দাবি, এইভাবে মহিলাদের প্রতিবাদে সামিল হয়ে তৃণমূল আসলে সেই কর্মসূচির দখল নিতে চাইছে। এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরনো কৌশল ছাড়া কিছুই নয়। অমিত বলছেন, ”যারা আরজি কর কাণ্ডের জন্য প্রতিবাদ করছেন এবং বিচার চাইছেন তাঁদের একদমই উচিত নয় এইসব তৃণমূল নেতাদের ধারে-কাছে আসতে দেওয়া। এঁরা সাপের মতো।”

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Sukhendu Sekhar Ray, #Rg kar, #RG Kar case, #West Bengal, #Protest, #Women

আরো দেখুন