দেশ বিভাগে ফিরে যান

কলকাতায় তরুণী চিকিৎসককে খুনের ঘটনার পর BJP শাসিত উত্তরাখণ্ডে এমনই একটি ঘটনা সামনে এসেছে

August 15, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজে এক তরুণী চিকিৎসককে হাসপাতালের মধ্যে ধর্ষণ ও খুনের ঘটনার পর বিজেপি শাসিত উত্তরাখণ্ডে এমনই একটি ঘটনা সামনে এসেছে।

৩৩ বছর বয়সী নার্স তাসলিম জাহানকে হত্যার ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৩০ জুলাই রাতে তসলিম নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছিল এবং এক সপ্তাহের কিছু বেশি পরে বিলাসপুরের বসুন্ধরা এনক্লেভের কাছে একটি খালি প্লটে তার লাশ পাওয়া যায়। জানা যাচ্ছে, যে বেসরকারি হাসপাতালে তিনি কর্মরত ছিলেন, কাজ শেষে রুদ্রপুর এলাকার ইন্দিরা চক থেকে একটি অটোরিকশায় চাপতে শেষবারের মতো দেখা গিয়েছিল, কিন্তু তিনি আর নিজের বাসস্থানে ফেরেন নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নার্সের বোন ৩১ জুলাই থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করার পর পুলিশ তদন্ত শুরু করে। গত বৃহস্পতিবার তাসলিমের বিকৃত লাশ উদ্দার করে পুলিশ এবং প্রাথমিক ময়না তদন্ত মৃত্যুর সুস্পষ্ট কারণ স্পষ্ট নয়।

তাসলিম নিখোঁজ হওয়ার সময়কার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। তদন্তকারীরা তাঁর চুরি হওয়া মোবাইল ফোনটি বরেলির বাসিন্দা ধর্মেন্দ্রের কাছে রয়েছে বলে জানতে পেরেছে। ওই ব্যক্তিকে রাজস্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে ধর্মেন্দ্র অপরাধ স্বীকার করে নেয়। সে গদরপুর এলাকায় শ্রমিক হিসেবে কাজ করত। সে জানায়, তসলিমকে অনুসরণ করে একটা নির্জন স্থানে তাকে আক্রমণ করে স্কার্ফ দিয়ে শ্বাসরোধ করে প্রথমে ধর্ষণ করে এবং তারপর পাথর দিয়ে তার মুখমণ্ডল ক্ষতবিক্ষত করে। তারপর লাশ ঝোপের মধ্যে লুকিয়ে রেখে নগদ টাকা ও মোবাইল ফোনসহ নিয়ে পালিয়ে যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Uttarakhand, #Nurse Raped, #nurse murder case

আরো দেখুন