রাজ্য বিভাগে ফিরে যান

RG kar কাণ্ডে ভিডিও বার্তা মহুয়ার, জবাব দিলেন সমাজমাধ্যমে ওঠা ভুয়ো দাবির

August 16, 2024 | < 1 min read

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: আরজি কর হাসপাতালের ঘটনায় আসরে নামেন তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র। বৃহস্পতিবার রাতে কৃষ্ণনগরের সাংসদ এক্স হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি বলেন, “রাজ্য সরকার সবসময় পরিবারের পাশে থাকার চেষ্টা করেছে। সরকার, মুখ্যমন্ত্রী এবং নির্বাচিত জনপ্রতিনিধিরা কিছু গোপন করার চেষ্টা করছেন বলে যে তত্ত্ব উঠে আসছে, তা সম্পূর্ণ মিথ্যা।” পাশাপাশি তিনি বলেন, “আরজি করের দায়িত্বে যাঁরা ছিলেন, তাঁদের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলা ন্যায্য।”

মহুয়া ভিডিওতে আরও বলেন, “রাস্তায় যে প্রতিবাদ চলছে, তা আমরা বুঝি। এই ভয়, এই নিরাপত্তাহীনতার আশঙ্কা পুরোটাই সত্যি। এটা আমার সঙ্গেও হতে পারে, আপনার সঙ্গেও হতে পারে, যে কারও সঙ্গে হতে পারে। অন্তত কর্মক্ষেত্রে নিরাপত্তাটুকু আমরা আশা করতে পারি। যাঁরা নিরাপদ কর্মস্থলের দাবিতে আন্দোলন করছেন, তাঁদের সঙ্গে আমরা আছি।”

মহুয়ার আরও বক্তব্য, “মুখ্যমন্ত্রী মৃতার পরিবারকে বলেছিলেন, তাঁরা পুলিশের তদন্তে সন্তুষ্ট না-হলে সিবিআইকে তদন্তভার দেওয়া হবে। এখন হাই কোর্ট তদন্তভার সিবিআইকে দিয়েছে। রাজ্য পুলিশ ও কলকাতা পুলিশ সিবিআইকে সব রকম সাহায্য করছে। পুলিশ কোথাও কিছু গোপন করেনি।” আরও বলেন, “ফরেন্সিক প্রমাণ কিংবা সিসিটিভি প্রমাণ ছাড়া কাউকে গ্রেফতার করা অসম্ভব।”

সমাজমাধ্যমে নানান ধরনের তত্ত্ব ঘুরছে। ভিডিও বার্তায় মহুয়া মহিলাদের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন উদ্যোগের কথাও জানান। ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরোর রিপোর্টে দেশের মধ্যে কলকাতা যে সবচেয়ে ‘সুরক্ষিত শহর’ তাও জানিয়ে দেন মহুয়া।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rg kar, #Mahua Moitra, #Mamata Banerjee, #Controversy

আরো দেখুন