কলকাতা বিভাগে ফিরে যান

লালবাজারে যাওয়ার পর সুর পাল্টালেন কুণাল সরকার ও সুবর্ণ গোস্বামী? কলকাতা পুলিশকে সাহায্যের আশ্বাস

August 20, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: লালবাজার থেকে বেরিয়ে কুণাল সরকার ও সুবর্ণ গোস্বামী জানালেন কলকাতা পুলিশকে সাহায্য করা হবে। সোমবার দুপুরে, দুই চিকিৎসককে কলকাতা মেডিক্যাল কলেজে থেকে সঙ্গে নিয়ে মিছিল করে লালবাজারে যাওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। প্রায় এক ঘণ্টা পরে লালবাজার থেকে বেরিয়ে আসেন দুই চিকিৎসক।

আরজি কর-কাণ্ডে ভুয়ো তথ্য ও গুজব ছড়ানোর অভিযোগ কুণাল এবং সুবর্ণকে তলব করেছিল লালবাজার। হাজিরা দেওয়ার পর দুই চিকিৎসক বলেন, ‘সৌহার্দ্যপূর্ণ’ পরিবেশে কথা হয়েছে। সুবর্ণের দাবি, কলকাতার পরিস্থিতি শান্ত এবং স্বাভাবিক করতে লালবাজার তাঁদের সাহায্য চেয়েছে। এই বিষয়ে প্রয়োজনে পুলিশকে সাহায্য করার কথাও জানিয়েছেন তিনি।

কুণাল, পুলিশকে সদর্থক ভূমিকা নেওয়ার আর্জি জানিয়েছেন। তিনি বলেন, মানুষের মধ্যে ক্ষোভ দেখা যাচ্ছে। পুলিশ-প্রশাসনের সদর্থক ভূমিকা নেওয়া উচিত। লালবাজার থেকে বেরিয়ে ফের কলকাতা মেডিক্যালে যান দুই চিকিৎসক। আন্দোলনরত পড়ুয়াদের সামনে বক্তৃতা করেন তাঁরা।

মহিলা চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর সমাজমাধ্যমে নানা তথ্য ছড়াচ্ছে। অনেকাংশেই যা ভিত্তিহীন বলে জানা যাচ্ছে। কুণাল এবং সুবর্ণকে রবিবার ডাকে লালবাজার। কুণাল ও সুবর্ণ জানিয়েছিলেন, তাঁরা সোমবার হাজিরা দেবেন। কলকাতা মেডিক্যাল থেকে মিছিল করে কুণাল এবং সুবর্ণকে লালবাজারে নিয়ে যান চিকিৎসকেরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Doctors protest, #Subarna Goswami, #Kolkata Police, #Kunal Sarkar

আরো দেখুন