রাজ্য বিভাগে ফিরে যান

হুমকি দিয়ে বন্‌ধ সফলের চেষ্টা! মহিলা কনস্টেবলকে কামড় BJP নেত্রীর

August 29, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি; বিজেপির ডাকা বন্‌ধ কার্যত ফ্লপ করেছে। তবে তা সফল করার চেষ্টার ত্রুটি রাখেননি পদ্ম পার্টির নেতারা। কিন্তু হুমকি দিয়েও সাধারণ মানুষকে ঘরবন্দি করে রাখতে পারল না বিজেপি। দলের নেতা ও কর্মীরা সকালে মাঠে নামলেও বেলা গড়াতেই স্বাভাবিক ছন্দেই সচল হল গোটা রাজ্য। জনজীবন ছিল একেবারেই স্বাভাবিক। তবে বিজেপির উত্তর দিনাজপুর জেলা সম্পাদক ফাল্গুনী চক্রবর্তীর বিরুদ্ধে মহিলা পুলিশকে কামড় দেওয়ার অভিযোগ উঠল।

ঘটনাটি রায়গঞ্জ শহরের, এক মহিলা কনস্টেবল বন্‌ধ সমর্থকদের রাস্তা থেকে সরাতে গেলে তাঁর হাতেই কামড় বসিয়ে দেন ফাল্গুনী। মহিলা চিকিৎসকের উপর নির্যাতনের সুবিচার চাইতে আরেক মহিলাকে আক্রমণ? প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। ঘটনার নিন্দায় সরব হয়ে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী বলেন, বিজেপি বিচার চাইতে রাস্তায় নামছে না। চক্রান্ত করে আইনশৃঙ্খলা বিঘ্নিত করা বিজেপির উদ্দেশ্য। একজন মহিলা নেত্রী আন্দোলনের নামে হিংসাত্মক কার্যকলাপ করছেন। পায়ের তলা থেকে মাটি সরে না-গেলে কেউ এমন করতে পারেন না।

বিজেপি নেতা ও কর্মীরা জোর করে যানচলাচল স্তব্ধ করার চেষ্টা চালান। বাধা দেন রায়গঞ্জ থানার মহিলা কনস্টেবলরা। রেগে অগ্নিশর্মা বিজেপি নেত্রী ফাল্গুনী চক্রবর্তীকে ঘটনাস্থল থেকে সরাতে গেলে আচমকাই কামড় বসিয়ে দেন এক মহিলা কনস্টেবলের হাতে। বেনজির দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বিজেপি আক্রমণাত্মক হওয়ার পরও জেলার স্কুল, কলেজ, অফিস, আদালত, বাজার এদিন স্বাভাবিকই ছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #Constable, #politivs

আরো দেখুন