দেশ বিভাগে ফিরে যান

ডবল ইঞ্জিন মধ্যপ্রদেশে প্রকাশ্য রাস্তায় এক মহিলাকে ধর্ষণ, ভিডিও করল জনতা

September 6, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ডবল ইঞ্জিন মধ্যপ্রদেশে প্রকাশ্য রাস্তায় এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। মধ্যপ্রদেশের উজ্জয়িনীর কয়লা ফটক এলাকায় ঘটনাটি ঘটেছে। নির্যাতিতা মহিলা কাগজকুড়ানির কাজ করতেন। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে নিয়ে যান অভিযুক্ত। রাস্তার ধারে তাঁকে ধর্ষণ করা হয়। অনেকেই তা দাঁড়িয়ে দেখেন। কেউ কেউ ভিডিও রেকর্ড করেন। ভিডিওর ভিত্তিতে পদক্ষেপ করেছে পুলিশ। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার বিকেলে মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাগজকুড়ানি মহিলার সঙ্গে রাস্তাতেই দেখা হয়েছিল অভিযুক্তের। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে রাস্তার ধারের একটি বিশ্রামস্থলে যাওয়া হয়েছিল। সেখানেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ। রাস্তার ধারে দাঁড়ানো প্রত্যক্ষদর্শীরা সেই ঘটনার ভিডিও রেকর্ড করেন।

ধর্ষণের পর মহিলাকে হুমকি দিয়ে যুবক পালিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ। থানায় অভিযোগ দায়ের করা হয়। মহিলার বয়ান রেকর্ড করেছে পুলিশ। ভিডিওর ভিত্তিতে অভিযুক্তকে চিহ্নিত করে গ্রেপ্তার করা হয়েছে। রাজ্যের শাসকদল বিজেপিকে তুলোধনা করেছে কংগ্রেস। কংগ্রেস নেতারা রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির দিকে আঙুল তুলেছেন। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rape, #Madhya Pradesh, #Woman, #Ujjain Road

আরো দেখুন