বিনোদন বিভাগে ফিরে যান

সিরিয়ালের TRP-তে আরজি কর কাণ্ডের প্রভাব নেই, মত টেলিপাড়ার

September 7, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আরজি করে নির্যাতিতা ও নিহত চিকিৎসকের বিচারের দাবিতে পথে নেমেছেন মানুষ। একের পর এক কর্মসূচি হচ্ছে। এই পরিস্থিতিতে বাংলা সিরিয়াল দেখছেন আম জনতা? শেষ কয়েকদিনে বারবার টিআরপি ওঠাপড়া করেছে। বিশেষত ১৪ আগস্ট, ৪ সেপ্টেম্বরের মতো দিনগুলোতে মানুষ পথে নেমেছেন। আরজি কর কাণ্ডের জেরে খবরের প্রতি দর্শকের আগ্রহ বেড়েছে।

প্রতি বৃহস্পতিবার সিরিয়াল পাড়ায় ফল বেরোয়। কোন গল্প দর্শকের নজর কাড়তে ব্যর্থ হল তা জানা যায়। গত এক বছরে প্রতিটি বাংলা সিরিয়ালের রেটিং আগের তুলনায় কমেছে। বর্তমানে কোনও সিরিয়ালের টিআরপির রেটিংয়ে ১০-এর গন্ডি পার করে না। চলতি সপ্তাহে যেমন প্রথম স্থানে রয়েছে ‘গীতা এল এল বি’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৫।

পরিচালক, প্রযোজকদের বক্তব্য কোনও প্রভাব পড়েনি। এই ঘটনাকে কেন্দ্র করে যে দিন যে দিন সন্ধ্যাবেলা কিছু ঘটছে, অথবা কেউ কিছু বলছেন সে দিন সে দিন কিছুটা প্রভাব পড়লেও পড়তে পারে। আরজি করের ঘটনা সিরিয়ালের টিআরপির খুব একটা হেরফের ঘটায়নি। কোনও নির্দিষ্ট দিনে কমতে পারে। সর্বসাকুল্যে খুব বেশি এদিক ওদিক হয়নি। আচমকা কেউ সিরিয়ালের রেশ থেকে বেরিয়ে যেতে পারবেন না।মানুষকে দিনের শেষে কিছুটা বিনোদন যোগায় সিরিয়াল।

TwitterFacebookWhatsAppEmailShare

#serial, #Bengali Serial, #trp, #RG Kar Incident, #RG Kar Hospital, #RG Kar case, #RG Kar Hospital case

আরো দেখুন