রাজ্য বিভাগে ফিরে যান

প্রতিবাদ মিছিলে নেমে বন্ধুত্ব, খড়দহে সেই সঙ্গীর বিরুদ্ধেই গণধর্ষণের অভিযোগ তরুণীর, গ্রেপ্তার দুই

September 17, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আরজি কর কাণ্ডে প্রতিবাদ মিছিলে গিয়ে অভয়ার সুবিচারের দাবিতে গলা মিলিয়েছিলেন এক তরুণী। প্রতিবাদ কর্মসূচিতেই বন্ধুত্ব,ঘনিষ্ঠতা হয় এক যুবকের সঙ্গে। ফেসবুকেও বন্ধুত্ব বাড়ে। সেই সঙ্গী ও এক বন্ধুর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ ওই তরুণীর। অভিযোগকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। শুধু তাই নয়, ঘটনার ভিডিও বানিয়ে ওই তরুণীকে ব্ল্যাকমেল করে টাকা আদায়েরও চেষ্টা করা হয় বলে অভিযোগ। পুলিস জানিয়েছে, অভিযুক্ত দুই যুবক শুভম ধর ও অর্ঘ্য দাসকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বাড়ি বেলঘরিয়া থানা এলাকায়। ধৃতদের এদিন বারাকপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খড়দহের বাসিন্দা ওই তরুণীর সঙ্গে বেলঘরিয়ার ২ নম্বর নিউ বাসুদেবপুর রোডের বাসিন্দা শুভম ধরের সম্পর্ক ছিল। সে মাঝেমধ্যে বান্ধবীর বাড়িতে যেত। দু’দিন আগে সে তরুণীর বাড়িতে যায়। পরে শুভমের বন্ধু ৩ নম্বর নিউ বাসুদেবপুর রোডের বাসিন্দা অর্ঘ্য সেখানে পৌঁছয়। অভিযোগ, সেখানে তারা একসঙ্গে মদ্যপান করে। এরপর শুভম ও অর্ঘ্য ওই তরুণীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। তারা সেই মুহূর্তের ছবি মোবাইলে ভিডিও করে রাখে। পরে তরুণীর থেকে টাকা হাতানোর উদ্দেশ্যে ওই ভিডিও ভাইরাল করার হুমকি দেয়।

ওই তরুণী পরে তাঁর এক বন্ধুকে বিষয়টি জানান। তারপর রবিবার রাতে তিনি খড়দহ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়া মাত্রই তদন্তে নামে খড়দহ থানার পুলিস। গভীর রাতে বেলঘরিয়া থেকে দুই অভিযুক্ত শুভম এবং অর্ঘ্যকে গ্রেপ্তার করা হয়। তাদের হেফাজতে নিয়ে জেরা শুরু করেছে পুলিস। ধৃতদের কাছ থেকে উদ্ধার হওয়া দু’টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#physically assaulting, #Protest, #RG Kar Hospital

আরো দেখুন