দেশ বিভাগে ফিরে যান

যোগীরাজ্যে পাঁচ বছরের শিশু কন্যাকে গণধর্ষণ, দু-সপ্তাহ কেটে গেলেও অধরা অভিযুক্তরা

October 1, 2024 | < 1 min read

যোগীরাজ্যে পাঁচ বছরের শিশু কন্যাকে গণধর্ষণ, দু-সপ্তাহ কেটে গেলেও অধরা অভিযুক্তরা

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ডবল ইঞ্জিন উত্তরপ্রদেশে যৌন লালসার শিকার হল পাঁচ বছরের খুদে। বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ করে দু-জন। ধর্ষণের ভিডিও তুলে রাখে আরও দুই অভিযুক্ত। সেই ভিডিও ছড়িয়েও দেয় সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনার প্রায় দুই সপ্তাহ কেটে গিয়েছে। এখনও কেউ গ্রেপ্তার হয়নি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুর জেলায়। ১৯ সেপ্টেম্বর গণধর্ষণের শিকার হয় পাঁচ বছরের শিশু। ২৬ সেপ্টেম্বর বিষয়টি জানতে পারে তার পরিবার। সেই সময়ে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হয়। শরীরজুড়ে আঘাতের চিহ্ন দেখে সন্দেহ হয় পরিবারের। তারপরেই গণধর্ষণের ঘটনাটি জানায় সে।

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে কাছের একটি কারখানার পাশে শিশুটিকে গণধর্ষণ করে দুই যুবক, এই মর্মে পুলিশের কাছে দায়ের হয়েছে অভিযোগ। ঘটনাটি ফোনে রেকর্ড করে আরও দুই যুবক। তারপর ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগে অভিযুক্ত দুই যুবকের বাড়িতে গিয়ে ঝামেলা করে নাবালিকার পরিবার। তাঁদেরও হেনস্থা করে অভিযুক্তরা। পালিয়ে যাওয়ার আগে শিশুর পরিবারের সদস্যদের খুনের হুমকিও দেয় তারা।

পুলিশ জানিয়েছে, গণধর্ষণের অভিযোগ পেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে পকসো-সহ ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।
[10:24 am, 1/10/2024] Ritam: আজ মহালয়া

TwitterFacebookWhatsAppEmailShare

#Uttar Pradesh, #assault, #Gangrape, #5 YEAR OLD GIRL

আরো দেখুন