উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

উত্তাল সিতাই, রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রমের সন্ন্যাসীকে শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ BJP সাংসদ অনন্ত মহারাজের বিরুদ্ধে

October 14, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রমের এক সন্ন্যাসীকে শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগ উঠল বিজেপি সাংসদ অনন্ত মহারাজের বিরুদ্ধে। কোচবিহারের সিতাইয়ের এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। নিন্দায় সরব হয়েছে তৃণমূল কংগ্রেস।

সন্ন্যাসী বিজ্ঞদানন্দ তীর্থনাথ মহারাজ গালাগাল দেওয়া ও মারধর করার অভিযোগে উঠছে অনন্ত মহারাজ ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। জানা গিয়েছে, রবিবার বিকেলে আশ্রমে গিয়েছিলেন অনন্ত মহারাজ। ওই সময়ে সন্ন্যাসী বিজ্ঞদানন্দের সঙ্গে কোনও কারণে তর্কে জড়িয়ে পড়েন অনন্ত। তারপরই তাঁকে গালাগাল দেওয়া শুরু করেন তিনি। সন্ন্যাসীর গায়েও নাকি হাত তুলেছিলেন অনন্ত।

আশ্রমে ঢুকে এক সন্ন্যাসীকে হেনস্থা করায় ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। তাঁদের বক্তব্য, অনন্তকে আশ্রমে এসে সন্ন্যাসীর পা ধরে ক্ষমা চাইতে হবে। অনন্তের শাস্তির দাবিতে সরব হয়ে গ্রামবাসীরা রাজ্য সড়ক অবরোধ করেন। আশ্রমের পড়ুয়া ও অন্যান্য আবাসিকরাও ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন। কোচবিহারের তৃণমূল সাংসদ জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া ও রাজ্যের মন্ত্রী তথা বিধায়ক উদয়ন গুহ ঘটনার নিন্দা করে বিজেপি সাংসদের শাস্তি দাবি করেছেন। তাঁদের কথায়, আশ্রমে ঢুকে এক সন্ন্যাসীকে মারধরের ঘটনা অত্যন্ত লজ্জাজনক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ananta Maharaj, #assault, #Ramkrishna vivekananda sevashram, #bjp

আরো দেখুন