উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

BJP ছেড়ে তৃণমূলে যোগ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জন বারলার বোন মেরিনার

October 21, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: উপনির্বাচনের প্রাক্কালে বিজেপি ছেড়ে এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন খোদ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জন বারলার বোন মেরিনা কুজুর। রবিবার, ডুয়ার্সের নাগরাকাটায় জোড়াফুলের পতাকা হাতে তুলে নিয়ে গেরুয়া শিবিরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন প্রাক্তন বিজেপি সাংসদের বোন।

মেরিনার অভিযোগ, বিজেপি উন্নয়ন করে না। শুধু বিভাজন করে। ভোটের সময় নেতাদের দেখা মেলে। ভোটের পর তাঁরা আর খোঁজও রাখেন না। নাগরাকাটা আদিবাসী চর্চা কেন্দ্রের সামনে আয়োজিত যোগদান কর্মসূচির মঞ্চে তৃণমূলের জেলা সভানেত্রী মহুয়া গোপ ও আইএনটিটিইউসি’র রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে জোড়াফুলের পতাকা নেন মেরিনা। নাগরাকাটার সুলকাপাড়া গ্রাম পঞ্চায়েতের বিজেপির প্রাক্তন সদস্য তিনি। মেরিনা যখন পঞ্চায়েত সদস্য ছিলেন, তখন তাঁর দাদা জন বারলা কেন্দ্রীয় মন্ত্রী। এলাকার উন্নয়নে দাদার কাছ থেকে কোনওরকম সাহায্য পাননি বলে এদিন ক্ষোভ উগরে দেন তিনি। তিনি আরও বলেন, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য প্রচুর কাজ করছেন। কাজ দেখে তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বলেও জানান।

লক্ষ্মীর ভাণ্ডারের টাকা পান মেরিনা। গ্রামের মহিলাদের স্বনির্ভর করতে রাজ্যের যেসব প্রকল্প রয়েছে এদিন তাঁর ভূয়সী প্রশংসা করেন বিজেপির মহিলা মোর্চার সদ্য প্রাক্তন নেত্রী। তৃণমূলে যোগ দেওয়ার সিদ্ধান্ত একান্তই তাঁর নিজের বলে জানিয়েছেন মেরিনা।

TwitterFacebookWhatsAppEmailShare

#marina kujur, #North Bengal, #bjp, #tmc, #John Barla

আরো দেখুন