বিনোদন বিভাগে ফিরে যান

বায়োপিকে আপত্তি নেই তবে চাই এই অভিনেতাকে – কার কথা বললেন নীরজ?

October 26, 2024 | 2 min read

বায়োপিকে আপত্তি নেই তবে চাই এই অভিনেতাকে-কার কথা বললেন নীরজ?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মহেন্দ্র সিং ধোনি থেকে মিলখা সিং, মেরী কম থেকে ঝুলন গোস্বামী – বলিউডে বায়োপিক তৈরির ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে খেলার দুনিয়া। এবার সেই তালিকায় আরও একটি নাম কি সংযোজন হবে? সেই সম্ভাবনা তৈরি হয়েছে।

অলিম্পিক্সে দু’বার পদক জিতে ইতিহাস সৃষ্টিকারী ভারতীয় তারকা জ্যাভেলিন থ্রোয়ার নীরজ চোপড়ার নাম যে এই মুহূর্তে বলি মহলের অন্দরে সম্ভব্য হিসেবে ঘোরাফেরা করছে না, এমনটা কেউ বলবে না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে খোদ নীরজই সেই সম্ভাবনাকেই বাস্তবে রূপদানের ক্ষেত্রে অনেকটাই এগিয়ে দিয়েছেন । সেখানে জ্যাভলিন তারকা নিজেই এই বিষয়ে মুখ খুলেছেন। জানিয়েছেন, বায়োপিকে তাঁর চরিত্রে কোন অভিনেতাকে পছন্দ সেটাও। যদিও তাঁকে বায়োপিকের বিষয়ে প্রশ্ন করা হলে জবাবে নীরজ জানিয়েছেন, এখনও এই ব্যাপারে সঠিক সময় আসেনি। নীরজ বলেন, আমি মনে করি একজন খেলোয়াড় অবসর গ্রহণ করার পরই তাঁর বায়োপিক তৈরি করা উচিত। আমরা বিভিন্ন খেলোয়াড়ের মাইলস্টোনের উপরে বায়োপিক দেখেছি। তবে আমি মনে করি দেশের জন্য যত বেশি পদক জেতা সম্ভব হবে ততই ভাল। অবসর গ্রহণের পর যদি বায়োপিক তৈরি হয় তাহলে তার একটা আলাদা গুরুত্ব থাকে। কারণ গল্পের মধ্যে আরও বেশি মশলা থাকবে।

তাঁর বায়োপিক হলে তাতে বলিউডের কোন অভিনেতাকে তাঁর চরিত্রে দেখতে চান সেই বিষয়ে জানতে চাওয়া হলে নীরজ বলেন, আমার চরিত্রে সেইসময় কাকে ফিট করবে সেটা এখনই বলতে পারব না। তবে আমার ইচ্ছে যে চরিত্রটা রণদীপ হুডাই করুক। এই প্রসঙ্গে নীরাজ জানিয়েছেন, রণদীপ একজন বড় মাপের অভিনেতা। তিনি হরিয়ানা থেকে এসেছেন। আমার মনে হয়, যে এই ছবিতে অভিনয় করবেন তিনি যেন আমার ভাষাটা সাবলিলভাবে বলতে পারেন।

কখনও নিজে অভিনয় জগতে পা রাখার কথা ভেবেছেন কিনা জানতে চাইলে নীরজ বলেন, ‘সিনেমায় অভিনয় করা অত্যন্ত কঠিন বিষয়। আমি অভিনয়ে একেবারেই স্বচ্ছ্বন্দ্য নই। তবে ছোটখাট বিজ্ঞাপন করতে পারি।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Biopic, #Neeraj Chopra, #movie, #Randeep Hooda

আরো দেখুন