খেলা বিভাগে ফিরে যান

করোনা সংক্রমণের জেরে স্থগিত আইএসএল এর এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি ম্যাচ

January 8, 2022 | 2 min read

ছবি সৌজন্যেঃ ISL

গোটা দেশেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এবার সেখান থেকে রেহাই পেল না ইন্ডিয়ান সুপার লিগও (ISL)। করোনার জন্য স্থগিত হয়ে গেল ইন্ডিয়ান সুপার লিগে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) বনাম ওডিশা এফসি-র খেলা। আইএসএল-এর পক্ষ থেকে সরকারি ভাবে জানিয়ে দেওয়া হয়েছে, শনিবারের ম্যাচ পরে অনুষ্ঠিত হবে। শোনা যাচ্ছে, এটিকে মোহনবাগানের এক ফুটবলারের কোভিড হওয়ায় শনিবারের খেলা বাতিল করা হয়েছে। এফএসডিএল- এর পক্ষ থেকে জানানো হয়েছে, তারা গোটা ঘটনা খতিয়ে দেখছেন এবং ফুটবলারদের সুরক্ষার দিকে আরো বেশি করে নজর দিচ্ছেন।


আইপিএল, আই লিগের পর এবার আইএসএল-এ করোনা

সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও খেলোয়াড়দের কোভিড আক্রান্ত হওয়ার ঘটনা প্রথম নয়। গত মরশুমে আইপিএল-এও(IPL) এমন ভাবেই করোনা আক্রান্ত হয়েছিলেন একাধিক ক্রিকেটার। ফলে গোটা টুর্নামেন্ট স্থগিত করে দিতে হয়। শুধু তাই নয়, টুর্নামেন্টের বাকি অংশ সংযুক্ত আরব আমিরশাহীতে করতে হয়। এই বছরের শুরুতেই আই লিগের আগে কোভিড আক্রান্ত হন বিভিন্ন দলের বেশ কিছু ফুটবলার। ফলে স্থগিত করে দিতে হয় আই লিগ। তবে আইএসএল-এ ঠিক কতজন ফুটবলার আক্রান্ত হয়েছেন তা স্পষ্ট নয়। যদি বেশ কয়েকজন ফুটবলার আক্রান্ত হন তবে টুর্নামেন্ট স্থগিত করার কথাও ভাবতে পারে এফএসডিএল।

গত মরশুমে সফল হলেও এবার হল না

গতবার থেকেই সুরক্ষা বলয়ের মধ্যে থেকে গোয়ার মাটিতে আইএসএল অনুষ্ঠিত হচ্ছে। তবে কোনও দলের কোনও সদস্যের আক্রান্ত হওয়ার কথা শোনা যায়নি। তবে এবারই প্রথম আক্রান্ত হলেন কোনও ফুটবলার। যদিও কে আক্রান্ত হয়েছেন তা জানান হয়নি এটিকে মোহনবাগানের পক্ষ থেকে।

কবে হবে এটিকে মোহনবাগান ও ওডিশা এফসি-র ম্যাচ

শনিবারের ম্যাচ ফের কবে হবে তা নিয়ে এখনও কিছু জানায়নি আইএসএল আয়োজকরা। শনিবারই আরও একটি ম্যাচে চেন্নাইয়েন এফসি-র বিরুদ্ধে খেলতে নামবে এফসি গোয়া। এখনও অবধি যা খবর তাতে সেই ম্যাচ নির্দিষ্ট সময়েই হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#indian super League, #ISL, #ATK Mohunbagan, #Odisha FC, #Coronavirus, #covid19

আরো দেখুন