বিনোদন বিভাগে ফিরে যান

জট কাটল টলিপাড়ায়, আজ শুরু শুটিং

June 11, 2020 | < 1 min read

অবশেষে টলিপাড়ায় জট কাটল। আজ থেকে টালিগঞ্জে শুরু হচ্ছে ধারাবাহিকের শুটিং। বুধবার মন্ত্রী অরূপ বিশ্বাসের অফিসে আর্টিস্ট ফোরাম, প্রডিউসারস গিল্ড, ইম্পা-সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের উপস্থিতিতে বৈঠক হয়। সেই বৈঠকেই শুটিং শুরুর সিদ্ধান্ত চূড়ান্ত হয়। 

মন্ত্রী অরুপ বিশ্বাস এ প্রসঙ্গে বলেন, “টালিগঞ্জের সবাই আমরা পরিবারের মতো। এখানে ৮৩ দিন কাজ হয়নি। আবার কাজ শুরু হবে। আর্টিস্ট ফোরাম, ফেডারেশন, প্রোডিউসার গিল্ড, চ্যানেল ব্রডকাস্টার— সকলের সম্মিলিত সিদ্ধান্তে আমরা বৃহস্পতিবার থেকে শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছি। কারও কথাও কাজ করতে গিয়ে কোনও অসুবিধে হলে আমরা সকলে সকলের হাত ধরব। চিন্তার কোনও কারণ নেই।”

আর্টিস্ট ফোরামের সম্পাদক অরিন্দম গঙ্গোপাধ্যায় বলেন, “বড় পরিবার হলে একটু মতপার্থক্য হয়। আর এই কোভিডের সময়টাই সম্পূর্ণ আলাদা। এই সময় নতুন কোনও কাজ শুরু করলে এত বড় পরিবারের মধ্যে তো মতপার্থক্য আসবেই। সেগুলো সব মিটে গিয়েছে। কাল থেকে কাজ আরম্ভ হচ্ছে। আর মন্ত্রী যেমন বললেন আমরা সকলে সকলের জন্য আছি।” 

আজ থেকে টালিগঞ্জে শুরু হচ্ছে ধারাবাহিকের শুটিং

প্রোডিউসার গিল্ডের সভাপতি শৈবাল বন্দ্যোপাধ্যায়ের কথায়: “কাজ করতে গেলে যেমন আমাদের টেকনিশিয়ানদের দরকার, তেমনই আর্টিস্টদের দরকার, আবার চ্যানেলকেও দরকার। আমরা একে অন্যের সঙ্গে বাঁধা। কিছু ইস্যু ছিল সেগুলো আজ সব মিটে গিয়েছে।কাল থেকে আমরা ফ্লোরে যাচ্ছি।”

আর্টিস্ট ফোরামের সভাপতি শঙ্কর চক্রবর্তীও বলেন,“বিমা নিয়ে যে সমস্যা ছিল সেটা মিটে গিয়েছে।মন্ত্রীর উপস্থিতিতে চুক্তি সই হয়েছে। আমরা সকলে আছি। মনে হয় না কাজের ক্ষেত্রে কোনও অসুবিধে হবে।”

আগামী ১৫ জুন থেকে নতুন মোড়কে আসতে চলেছে পুরনো ধারাবাহিক। এখন অধীর আগ্রহে দর্শক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #shooting

আরো দেখুন