বিনোদন বিভাগে ফিরে যান

জীবনের শেষ পিকনিকেও প্রাণোচ্ছল ছিলেন অভিষেক, দেখেছেন সেই ভিডিও?

March 24, 2022 | 2 min read

Abhishek Chatterjee-র মৃত্যু মেনে নিতে পারছে না টলিউড ইন্ডাস্ট্রি। কী করেই বা মানা যায় বলুন তো! প্রত্যেকেই স্বীকার করেছেন বড্ড আমুদে মানুষ ছিলেন অভিষেক। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল তাঁর শেষ পিকনিকের ভিডিয়ো।

Abhishek Chatterjee খড়কুটো সিরিয়ালে গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করছিলেন। আবার মোহর সিরিয়ালে অধ্যাপক আদিদেব সেনের চরিত্রে দেখা গেছে। সেই সিরিয়ালেরই অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে মার্চ মাসের শুরুতেই জমাটি পিকনিকে দারুণ এনজয় করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। নাচে গানে ভরিয়ে রেখেছিলেন প্রতিটি মুহূর্ত।

অভিষেক চট্টোপাধ্যায় নিজেই এদিনের নানা মুহূর্তের ছোট ছোট ভিডিয়ো পোস্ট করেছিলেন তাঁর ফেসবুক পেজে। কোনওটায় দেখা যাচ্ছে অন্তাক্ষরী কনডাক্ট করছেন আবার কোথাও সব্বার সঙ্গে গানের তালে পা মেলাচ্ছেন।

এই সিরিজের শেষ ভিডিয়োটি Abhishek Chatterjee আপলোড করেছিলেন ১১ মার্চ। প্রতিটিই Viral Video। ভক্তরা কমেন্টে ভরিয়ে দিয়েছিলেন প্রিয় তারকাকে।

কাজের বাইরে যে এক্কেবারে ঘরোয়া মানুষ ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়, তা বার বার প্রমাণিত হয় তাঁর একাধিক ফেসবুক পোস্টে। মেয়ে যে তাঁর চোখের মণি ছিল তাও স্পষ্ট। আদরের মেয়ের চুল বেঁধে দেওয়ার মধ্যে আনন্দ খুঁজে পেতেন Abhishek Chatterjee।

তাঁর সঙ্গে খড়কুটো সিরিয়ালে অভিনয় করেছেন নৃত্যশিল্পী মালবিকা সেন (Malabika Sen)। বৃহস্পতিবার সকালে অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই এই সময় ডিজিটাল অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিল। প্রতিক্রিয়ায় মালবিকা সেন জানিয়েছিলেন, “সারাক্ষণ হই হুল্লোড়, সবাইকে মাতিয়ে রাখতেন। ভীষণ আমুদে মানুষ ছিলেন। কখনও বুঝতে দিতেন না ওঁর মধ্যে কোনও অসুস্থতা আছে। লোকেরা বলতেন যে অভিষেকদার একটু ব্রেক নেওয়া উচিত, একটু রেস্ট নেওয়া উচিত, কিন্তু কাজ করতে গিয়ে কখনও ফিল করিনি। আমি ভীষণ শকড। জলজ্যান্ত আমুদে মানুষ এভাবে চলে যাবেন ভাবতেই পারছি না।”

একাধিক হিট-সুপারহিট বাংলা ছবিতে অভিনয় করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। ১৯৮৬ সালে তরুণ মজুমদারের (Tarun Majumder) ছবি পথভোলা দিয়ে বড় পর্দায় ডেবিউ করেন অভিষেক। প্রাণের চেয়েও প্রিয়, গীত সংগীত, তুফান, সুজন সখী, অমর প্রেমের মতো ব্লক বাস্টার হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। একক নায়ক হিসেবে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু, পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য তিনি বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। সম্প্রতি একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এই অভিনেতার আচমকা প্রয়াণে শোকের ছায়া টলিউডে।

TwitterFacebookWhatsAppEmailShare

#picnic, #abhishek chatterjee

আরো দেখুন