বিনোদন বিভাগে ফিরে যান

ফেলুদা সিরিজের সিজন ওয়ানের শুটিং শেষ করলেন পরিচালক সৃজিত মুখার্জি

April 1, 2022 | < 1 min read

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিজেই জানালেন স্যোশাল মিডিয়ায়, অবশেষে শেষ হল ফেলুদা সিরিজের সিজন ওয়ানের শ্যুট। নাম ‘দার্জিলিং জমজমাট ‘।টিমের সকলকে ধন্যবাদ জানালেও সামান্য খোঁচা দিয়ে তিনি যা লিখেছেন তার অর্থ এটাই বোঝায়, ‘কাঠি’ পেলে সেই কাঠি দিয়ে চপস্টিক বানিয়ে চাইনিজ পদ খেয়ে নেন তিনি, তাছাড়া নিজের হাতে সাপ সামলানোর অভ্যাস আছে। তবে কার উদ্দেশ্যে এই খোঁচা তিনি না বললেও নেটিজেনরা আন্দাজ করে নেবেন ঠিক।

ফেলুদার নতুন সিরিজের শ্যুট শুরু হয়েছিল ২১ তারিখ থেকে। প্রচলিত ওটিটির জন্য শুরু হয়েছে ফেলুদার এই গল্পের প্রথম সিজনের শ্যুটিংয়ের কাজ। প্রসঙ্গত এই একই ইউনিট এর আগে একটি অন্য ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি করেছিল ফেলুদার গোয়েন্দাগিরির গল্প। সেই সিরিজেই টৌটাকে দর্শক পছন্দ করে ফেলুদা হিসেবে। এবার অবশ্য আন্য ওটিটির জন্য তৈরি হচ্ছে ফেলুদার গোয়েন্দাগিরির গল্প। এই সিরিজের শ্যুট হয়েছে কলকাতা ও দার্জিলিং এ । এই গল্পের জটায়ু অর্থাৎ অনির্বাণ চক্রবর্তীর বেশ থ্রিল হয়ে রয়েছেন । আবার জটায়ুর চরিত্রে অভিনয় করতে পেরে খুশি। দর্শকদের ভালোবাসায় দায়িত্ব বেড়ে যায় বলেই মনে করেন।

এই সিরিজের শেষ দিনের শ্যুট এর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেখানে টোটা রায়চৌধুরী, অনির্বাণ ভট্টাচার্য সহ এক ঝাঁক অভিনেতা ও কলাকুশলীদের উপস্থিত রয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tota Roy Chowdhury, #Anirban Chakrabarti, #felu da, #season one, #Srijit Mukherji

আরো দেখুন