বিনোদন বিভাগে ফিরে যান

সিনেমার পর্দায় কলকাতার ‘মানি মাফিয়া’ – এর দৌরাত্ম্য, তদন্ত করবেন চিরঞ্জিত

April 1, 2022 | < 1 min read

‘স্ক্যাম ১৯৯২’, ‘দ্য বিগ বুল’ ছবির মাধ্যমে বলিউডের পর্দায় উঠে এসেছিল আর্থিক কেলেঙ্কারির গল্প। আর এবার টলিপর্দাতেও ফুটে উঠবে মানি মাফিয়ার কাহিনি। পরিচালক সত্যজিৎ দাসের নতুন ছবিতে দেখা মিলবে কলকাতার মানি মাফিয়া কেতন পারেখের জীবনের গল্প। ছবির নামও ‘মানি মাফিয়া’! আর এই ছবিতেই তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে টলিউড অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তীকে।

সময়টা ২০০৮ সাল। ১২০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির ঘটনা ঘটেছিল শহর কলকাতার বুকে। এর নেপথ্যে ছিলেন কেতন পারেখ নামে এক ব্যক্তি। জানা যায়, হর্ষদ মেহতার খুবই ঘনিষ্ঠ ছিলেন কেতন পারেখ। কেতন পারেখের নানা কীর্তি নিয়ে তৈরি হচ্ছে এই ছবি।

‘মানি মাফিয়া’ ছবিতে কেতনের ভূমিকায় দেখা যাবে সুরজিৎ মানাকে। এছাড়াও ছবিতে রয়েছেন জয় সেনগুপ্ত, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার, রিয়া সরকারের মতো অভিনেতারা। গোটা ছবিরই শুটিং হয়েছে কলকাতায়। বাংলা ছাড়াও এই ছবি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু ভাষায়।

এই ছবি ছাড়াও পরিচালক বিক্রম আদিত্য অর্জুনের থ্রিলার ছবি ‘মৃত্যুর রং ধূসর’-এ দেখা যাবে চিরঞ্জিৎকে। এই ছবিতে কমলেশ্বরের সঙ্গে জুটি বেঁধেছেন চিরঞ্জিৎ। ‘মৃত্যুর রং ধূসর’ ছবিতেও রহস্য উদঘাটনের দায়িত্ব কাঁধে নেবেন অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #money mafia, #chiranjit chakraborty

আরো দেখুন