বিনোদন বিভাগে ফিরে যান

অবশেষে প্রেমিকের পরিচয় দিলেন ঋতাভরী, কবে করছেন বিয়ে?

April 8, 2022 | 2 min read

Ritabhari Chakraborty তথাগতর সঙ্গে তাঁর লাভ লাইফ নিয়ে খোলাখুলি বিশেষ আলোচনা করেন না। তবে সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাত্‌কারে মনের কথা খুলে বললেন নায়িকা।

ঋতাভরীর সোশ্যাল মিডিয়া ফলোয়ার দশ গোল দিতে পারে যে কোনও বলি অভিনেত্রীকেও। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর নতুন ছবি।

-

কেরিয়ার যেমন দ্রুত গতিতে দৌড়াচ্ছে, তেমনই ব্যক্তিগত জীবনেও ব্লিসফুল স্টেটের মধ্যে দিয়ে যাচ্ছেন ঋতাভরী। কিন্তু কিছুদিন আগেই চিত্রটা একেবারেই অন্য রকম ছিল।

দীর্ঘ সময়ে শারীরিক অসুস্থতায় ভুগেছেন নায়িকা। একাধিক অস্ত্রোপচারও হয়েছে। তার ফলে একটা সময়ে ডিপ্রেশনেও চলে গিয়েছিলেন Ritabhari Chakraborty।

-

সেই কঠিন সময়ে শক্ত করে হাত ধরেছিলেন তথাগত। ঋতাভরীকে এক অন্ধকার সময় থেকে বের করে আবার হাসতে শিখিয়েছেন। পাশে থেকেছেন সব সময়ে।

সদ্য একটি সাক্ষাত্‌কারে ঋতাভরী জানিয়েছেন খুব তাড়াতাড়ি ভালোবাসার মানুষের সঙ্গে ভালো বাসায় শিফট করবেন। দাঁড়ান দাঁড়ান, এখনই এত এক্সসাইটেড হবেন না। আগে পুরো কথাটা তো শুনে নিন…

সল্ট লেকে একটি পুরনো বাড়ি কিনেছেন ঋতাভরী চক্রবর্তীও তথাগত। আপাতত সেই বাড়ির রেনোভেশন চলছে। সব প্ল্যান মাফিক চললে পুজোর আগেই নতুন আস্তানায় শিফট করে যাবেন ঋতাভরী ও তথাগত।

আপাতত ঋতাভরীর সঙ্গেই থাকেন তথাগত। কিন্তু নায়িকার অকপট স্বীকারোক্তি… “আমার বড্ড বেশি জায়গা লাগে। ফলে আরও একটু বড় জায়গা নেওয়ার কথা ভাবলাম।”

নেক্সট অবভিয়াস প্রশ্ন…কবে বিয়ে করছেন তথাগত আর ঋতাভরী? হবে, হবে, সব হবে। আপাতত নায়িকার প্ল্যান বছর শেষের আগেই এনগেজমেন্ট সেরে ফেলার। আর বিয়ে করবেন ফুল তামঝামের সঙ্গে।

না, কলকাতায় নয় ঋতাভরীর বড্ড ইচ্ছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। কবে কোথায়? সে তো ক্রমশ প্রকাশ্য!

TwitterFacebookWhatsAppEmailShare

#Ritabhari Chakraborty

আরো দেখুন