বিনোদন বিভাগে ফিরে যান

পল্লবী একা নন, গত দুই বছরে এই তারকাদের মৃত্যু ঘিরে ঘনিয়েছে রহস্য

May 18, 2022 | 3 min read

গত ১৪ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ। এই ফ্ল্যাটে প্রেমিকের সঙ্গেই লিভ ইন সম্পর্কে থাকতেন তিনি। খুন হয়েছেন পল্লবী, নাকি আত্মহত্যা? রহস্য কিন্তু রয়েই গেল! পল্লবীর মত রহস্যমৃত্যু অবশ্য এই প্রথম না। অনেক তারকার প্রয়াণ কে ঘিরে রয়েছে বিতর্ক।

ছবি সৌজন্যে: Times Now

সুশান্ত সিংহ রাজপুত: ২০২০ সালের ১৪ জুন ঠিক এভাবেই নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিংহ রাজপুতের মৃতদেহ। সুশান্তের মৃত্যুর সঙ্গেও একে একে যোগ হয়েছিল নানা রহস্য। কেউ মনে করেছিলেন মানসিক অবসাদের ফল, কেউ কেউ মনে করেছিলেন বলিউডের নোংরা রাজনীতির কারণেই আত্মঘাতী হন সুশান্ত।

ছবি সৌজন্যে: India Today

সমীর শর্মা: সুশান্তর মতোই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন মুম্বইয়ের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা (Sameer Sharma)। টেলিভিশন জগতের একসময়কার চেনা মুখ। ২০২০ সালের ৬ আগস্ট মুম্বইয়ে অভিনেতার বাসভবন থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে মালাড পুলিশ। বেশ খ্যাতি অর্জন করেছিলেন ছোটপর্দার এই অভিনেতা।

ছবি সৌজন্যে: BolNews

সিয়া কক্কর: ২৫ জুন, ২০২০ সালে নয়াদিল্লিতে নিজের বাড়িতে আত্মঘাতী হন ১৬ বছরের টিকটক স্টার সিয়া কক্কর। তাঁর মৃত্যু ঘিরেও রয়েছে রহস্য। অনেকের মতে, জনপ্রিয়তা হারানোর ভয়েই নাকি আত্মহননের পথ নিয়েছেন সিয়া।

ছবি সৌজন্যে: ZeeNews

আরিয়া বন্দ্যোপাধ্যায়: ২০২০ সালে ১১ ডিসেম্বর, দক্ষিণ কলকাতার যোধপুর পার্কের ফ্ল্যাট থেকে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃতদেহ উদ্ধার হয়েছিল। বিখ্যাত সেতার বাদক প্রয়াত পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের কন্যা আরিয়া। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। বলিউড ছবি লাভ সেক্স অউর ধোকা (LSD) এবং বিদ্যা বালানের ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে অভিনয় করেন তিনি।

ছবি সৌজন্যে: Aaj Tak

আসিফ বসরা: ২০২০ সালে নভেম্বর মাসে হিমাচল প্রদেশের প্রাইভেট কমপ্লেক্সে উদ্ধার অভিনেতা আসিফ বসরার (Asif Basra) ঝুলন্ত দেহ। শোনা যায়, বেশ কিছু দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি।

ছবি সৌজন্যে: india.com

ভি জে চিত্রা: ২০২০ সালে ডিসেম্বর মাসে চেন্নাইয়ের এক হোটেল থেকে উদ্ধার হয় তামিল টেলিভিশন অভিনেত্রী ভি জে চিত্রার (VJ Chithra) দেহ। চিত্রার সঙ্গে হোটেলে ছিলেন তাঁর হবু স্বামী হেমন্ত। খুন নাকি আত্মহত্যা? এই নিয়েও রয়েছে ধোঁয়াশা।

ছবি সৌজন্যে: Matribhumi English

সাহানা: রহস্যজনক মৃত্যু হল কেরলের মডেল অভিনেত্রী সাহানার। বৃহস্পতিবার রাতে তাঁর নিজের ফ্ল্যাটের জানলার রেলিং থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল অভিনেত্রীর মৃতদেহ। তাঁর স্মামী সাজ্জাদ এখন রয়েছেন পুলিশি হেফাজতে। ঘটনাটি ঘটে ১৪ মে।

ছবি সৌজন্যে: Hindustan Times

আলেকজান্দ্রা জ্যাভির: ২০২১ সালের আগস্ট মাসে গোয়ার বাড়ি থেকে জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি‘র অভিনেত্রী আলেকজান্দ্রা জ্যাভির মরদেহ উদ্ধার হয়। পুলিশের অনুমান অভিনেত্রী আলেকজান্দ্রা আত্মহত্যাই করেছেন। তবে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট পুলিশের হাতে আসেনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Murder, #Tollywood, #Bollywood, #Death, #mystery

আরো দেখুন