দেশ বিভাগে ফিরে যান

বেপাত্তা নূপুর, অমিত শাহের পুলিশকে কাঠগড়ায় তুললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

June 17, 2022 | 2 min read

নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে গোল বাঁধিয়েছেন বিজেপি নেত্রী নূপুর শর্মা। নূপুর শর্মার মন্তব্যের ফলে দেশজুড়ে অশান্তি ছড়িয়েছে। একদিকে বিদেশে মুখ পুড়েছে অন্যদিকে দেশের নানান প্রান্তে ছড়িয়েছে উত্তাপের আগুন। যার আঁচ এসে পড়েছে বাংলাতেও। কিন্তু যাবতীয় ঝামেলার কারণ সেই বিজেপি নেত্রী এখন কোথায়? বেপাত্তা নূপুর শর্মা!

নবী সম্পর্কে বিতর্কিত মন্তব্যের জেরে বেশ কয়েকটি থানায় নূপুর শর্মার নামে মামলা দায়ের করা হয়েছিল। মামলাগুলির প্রেক্ষিতে নূপুরকে সমন পাঠানো হয়েছিল। সমনের কাগজ দিতে গিয়েই বিপদ মুম্বই পুলিশ বিগত চারদিন যাবৎ বহিষ্কৃত বিজেপি নেত্রীর খোঁজ করছেন, কিন্তু তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলেই জানা গিয়েছে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি, দিল্লি পুলিশের মদতে গা ঢাকা দিয়েছেন নূপুর। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপওয়ালসে পাটিল সরাসরি অমিত শাহের পুলিশকেই কাঠগড়ায় তুলেছেন। দিল্লি পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগও করছেন দিলীপ।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মুম্বই পুলিশের হাতে নূপুর শর্মার বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে। যার সাহায্যে তাকে গ্রেপ্তার করা যায়। পাইধোনি থানায় দায়ের হওয়া মামলায় নূপুরের বিরুদ্ধে সমন জারি করা হয়। প্রথমে ইমেলের মাধ্যমে তাকে সমন পাঠানো হয়। কিন্তু হাজিরা দেননি তিনি। তারপরে নিয়ম মেনে সমনের কাগজ হাতে তুলে দিতে দিল্লি যায় মুম্বই পুলিশের একটি দল। সেখানে চারদিন ধরে খোঁজাখুঁজির পরেও নূপুরের কোন হদিশ পায়নি মুম্বই পুলিশের দলটি। ​​

আন্তর্জাতিক ক্ষেত্রে প্রবল চাপের মুখে পড়ে দলের জাতীয় মুখপাত্রের পদ থেকে নূপুর শর্মাকে সরিয়ে দিলেও, তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি বিজেপি। অন্যদিকে, সামান্য ফেসবুক ভিডিও করার অপরাধে ভীম সেনার প্রধানকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি নূপুরকে হুমকি দিয়েছেন। বলাইবাহুল্য, বিজেপির নূপুরপ্রীতি আজও অক্ষত। তবে কি বিজেপিই নূপুরকে লুকিয়ে রেখেছে? সে প্রশ্নও জোরালো হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Maharashtra, #Amit shah, #Nupur Sharma

আরো দেখুন