খেলা বিভাগে ফিরে যান

বাবার দাবি ‘না’, বন্ধুরা বলছেন ‘হ্যাঁ’! তবে কি ভাঙল সানিয়া-শোয়েব জুটি?

November 10, 2022 | 2 min read

ছবি সৌজন্যে: Gulf News

এবার কি দেশে ফিরছেন ঘরের মেয়ে? উপমহাদেশের ক্রীড়া জগতের অন্যতম আলোচিত বিষয় ছিল সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিয়ে। কিন্তু বিগত কয়েক দিন ধরেই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। সমাজ মাধ্যম থেকে সংবাদপত্রের পাতা, নানা মহলে নানা চর্চাও চলছে। যদিও সানিয়ার বাবা বিবাহবিচ্ছেদের জল্পনা একেবারেই উড়িয়ে দিচ্ছেন।

সানিয়ার বাবা ইমরান মির্জা ফেসবুকে লিখেছিলেন, গত কয়েক দিন ধরে তাঁদের জীবনের একটি বিষয় নিয়ে প্রকাশ্যে আলোচনা হচ্ছে, যাতে তিনি এবং তাঁর পরিবার বিধ্বস্ত। অর্ধ সত্য বিষয় নিয়ে অনেকেই তাঁকে বিরক্ত করছেন। একের পর এক প্রশ্নে উত্যক্ত করা হচ্ছে তাঁকে। সানিয়ার বাবা আরও লিখছেন, শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক এবং হ্যারির মতো কিছু ব্যক্তি উত্তেজক কাহিনী তৈরির চেষ্টা করছে, যা তাঁরা সমর্থন করেন না।

ওই পোস্টেই তিনি লিখছেন, হ্যাঁ বা না-তে সব উত্তর দেওয়া যায় না। ক্রীড়াজগতে সানিয়া ও শোয়েব দু-জনেই আদর্শ। পরিবারের কথা মাথায় না রেখে, দেশকে গর্বিত করতে তারা নিজেদের গোটা জীবন উৎসর্গ করে দিয়েছে। আরেকটু বেশি সমীহ ওদের প্রাপ্য।

অন্যদিকে, সানিয়া-শোয়েব​ দু-জনেরই ঘনিষ্ঠ এক বন্ধুর দাবি, দুই তারকার বিচ্ছেদ হয়ে গিয়েছে। সূত্রের খবর, নামপ্রকাশে অনিচ্ছুক সেই বন্ধুটি শোয়েবের ম্যানেজমেন্ট দলের সদস্যও। যদিও সানিয়া এবং শোয়েব, দু-জনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Separation, #India, #pakistan, #Divorce, #Sania Mirza, #Shoaib Malik

আরো দেখুন