বিনোদন বিভাগে ফিরে যান

এবার ‘বিরতি’ নিতে চাইছেন শাহরুখ, কী হল বাদশার!

January 29, 2023 | 2 min read

মুক্তির পর থেকেই পাঠান জাদুতে বুঁদ কাশ্মীর থেকে কন্যাকুমারী। মাত্র ৩ দিনে ৩০০ কোটির গণ্ডি পার করেছে। যা ভারতীয় সিনেমায় নজির। দেশের বিভিন্ন প্রান্তে বয়কটের রব উঠেছিল এ ছবির প্রথম মুক্তি পাওয়া গান ‘বেশরম রং’-কে ঘিরে। তবে মুক্তির পর সব বিতর্ক যেন ধুয়েমুছে সাফ হয়ে গিয়েছে। সিনেদুনিয়া বলছে, কামব্যাক হো তো এইসি!


কিন্তু এরই মাঝে ‘বিরতি’ নেওয়ার কথা ঘোষণা করলেন কিং খান শাহরুখ! যা নিয়ে শুরু হয়েছে জল্পনা। শনিবার টুইটারে দেখা গেল বাদশাহকে। অনুরাগীদের সঙ্গে খোশমেজাজে দেখা গেল অভিনেতাকে। জমিয়ে আড্ডা দিলেন। সেখানেই এক অনুরাগী প্রশ্ন করে বসেন, ‘‘মুক্তির আগে ছবির কোনও রকম প্রচার নেই, কোনও সাক্ষাৎকারও দেননি, তার পরেই চারদিকে শুধুই পাঠান-এর গর্জন।’’ অনুরাগীর প্রশ্নের বুদ্ধিদীপ্ত উত্তরও দেন এসআরকে। তিনি বলেন, ‘‘জঙ্গলের রাজা (সিংহ) কি সাক্ষাৎকার দেয়! তাই আমিও ভাবলাম শুধু জঙ্গলটার একটু ঘুরে দেখি।’’


শনিবার বিকেলেই তিনি টুইটারে লেখেন, “এবার বিরতি নেব। আমার সন্তানদের সঙ্গে সময় কাটাব। সিনেমা হলে এসে ছবি দেখার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সিনেমা হলে গিয়ে নতুন বন্ধু তৈরি করে সিনেমা দেখার একটা আলাদাই আনন্দ আছে, তাই না?”

শাহরুখের এই টুইটের পরই গুঞ্জন। তবে কি ফের অভিনয় থেকে বিরতির সিদ্ধান্ত নিচ্ছেন শাহরুখ? আবার কি লম্বা অপেক্ষা! যদিও নিজের আপকামিং দুই ছবি ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’র কথা জানিয়ে রেখেছেন তিনি। কাজও শুরু হয়ে গিয়েছে। তাই আপাতত অভিনয় থেকে বিরতি কথা হয়তো ভাবছেন না তিনি। আসলে ‘পাঠান’ ছবির প্রচার, সাফল্যের পার্টি-সহ নানা ব্যস্ততার মধ্যে বিগত দিনগুলি কাটিয়েছেন বলিউড বাদশা। আর সেই কারণেই এবার সাময়িক বিরতি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটানোর প্ল্যান তাঁর।


গত কয়েক বছর ধরে বিতর্কে ‘ক্ষতবিক্ষত’ খান পরিবার। ‘পাঠান’ মুক্তির আগে সংবাদমাধ্যমের মুখোমুখিও হতে চাননি শাহরুখ খান। বদলে সমাজমাধ্যমে নিজের প্রোফাইল থেকে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অনেক বেশি করে সাধারণ মানুষের মুখোমুখি হয়েছেন। সব প্রশ্নের উত্তর দিয়েছেন। তাই এবার ‘বিরতি’ নিয়ে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে চান বাদশা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Shahrukh Khan, #Bollywood, #badshah, #Break

আরো দেখুন