খেলা বিভাগে ফিরে যান

ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ODI ঘিরে অনিশ্চয়তা, বাধ সাধবেন বরুণদেব?

March 19, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ ওয়ান ডে সিরিজের দ্বিতীয় ম্যাচে বিশাখাপত্তনমে মুখোমুখি হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম ম্যাচ জিতেছেন রোহিতরা, কিন্তু দ্বিতীয় ম্যাচ অনেকটাই নির্ভর করছে বরুণদেবের উপর। আবহাওয়া দফতরের পূর্বাভাস, আজকের ম্যাচে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মনে করা যাচ্ছে, পুরো একশো ওভার হয়ত খেলা হবে না।

গত কয়েক দিন ধরে গরমে নাজেহাল ছিল বিশাখাপত্তনম। বাইশ গজ গড়তে গিয়ে পিচ কিউরেটরদের কালঘাম ছুটছিল। কিন্তু শনিবার আবহাওয়ার পট পরিবর্তন হয়। হঠাৎ করেই বৃষ্টি শুরু হয়। দ্রুত মাঠের ৮০ শতাংশ ঢেকে ফেলেন মাঠকর্মীরা। কিন্তু হাওয়া অফিসের পূর্বাভাস বলছে, আজ বিশাখাপত্তনমে বৃষ্টি হওয়ার সম্ভাবনা প্রায় ৮০ শতাংশ। ম্যাচের পুরো সময়জুড়ে না হলেও, খেলা বৃষ্টির কারণে কিছুক্ষণের জন্যে বিঘ্নিত হতেই পারে। ফলে আবহাওয়ার কারণে আজ অজি-ভারত দ্বৈরথে ওভার কমার সম্ভাবনা থাকছেই।

অন্ধ্রপ্রদেশ ক্রিকেট সংস্থা সূত্রে খবর, প্রায় ২৮ হাজার দর্শক আজকের ম্যাচের টিকিট কেটে ফেলেছেন। বৃষ্টি হলে, বৃষ্টি থামার পর যাতে পুরো মাত্রায় আউটফিল্ড শুকিয়ে ফেলা যায়, দ্রুততার সঙ্গে সে চেষ্টা চালাবেন বলেই জানাচ্ছেন আয়োজক কর্তৃপক্ষ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rain, #Australia, #second ODI, #Vishakapatnam, #India

আরো দেখুন