বিনোদন বিভাগে ফিরে যান

এই প্রথম পরিবারের সাথে বিবাহ অনুষ্ঠানে Sunny Leone! ভাইরাল ছবি

June 14, 2023 | < 1 min read

সানি লিওনের পারিবারিক ছবি, সৌজন্যে -@sunnyleone/Instagram

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: একসময় বিশ্ব জুড়ে চর্চার কেন্দ্রে ছিলেন একসময়ের ‘প্রাপ্তবয়স্কদের ছবির তারকা’। তারপর মূল ছবির ধারায় এসেছেন বহু আগে। বলিউডে ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠা করেছিলেন তিনি। ওটিটি, রিয়ালিটি শো থেকে বলিউডে অভিনয়ে সাফল্য পেয়েছেন তিনি। তিনি আর কেউ নন, অভিনেত্রী সানি লিওন।

রবিবার ইনস্টাগ্রামের হ্যান্ডেলে একটি পারিবারিক ছবি পোস্ট করেছেন সানি লিওন। যেখানে দেখা যাচ্ছে স্বামী ড্যানিয়েও ওয়েবারের সঙ্গে তিনি ও তাঁর ৩ সন্তান। মুম্বইয়ে চলচ্চিত্র নির্মাতা কৃষ্ণা ভাটের বিয়ের রিসেপশনে যাওয়ার আগে পরিবারের সঙ্গে এই ছবি তুলেছিলেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, “বিয়ে বাড়িতে আমাদের প্রথম পারিবারিক সফর!! খুবই উচ্ছ্বসিত।” জানা গেছে ১০ জুন চলচ্চিত্র নির্মাতা বিক্রম ভাটের মেয়ে কৃষ্ণার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। নিজেরও একক ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। পোস্টে প্রশংসা এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

সেই ছবিতে আকাশি নীল রঙের লেহেঙ্গা পরে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। কানে হিরের বেশ বড় দুল। স্বামী ড্যানিয়েলের পরনে সিল্কের কুর্তার সঙ্গে নীল শেরওয়ানি। সানির দুই ছেলে নোহা এবং আশেরও একই রকমের সবুজ কুর্তা পাজামা পরেছে। ছোট্ট নিশা পরেছে উজ্জ্বল হলুদ এবং গোলাপি রঙের লেহেঙ্গা।

প্রসঙ্গত, দীর্ঘ তিন বছর ডেটিংয়ের পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানি-ড্যানিয়েল। সম্প্রতি অনুরাগ কাশ্যপের ছবি ‘কেনেডি’র হাত ধরে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও পৌঁছে গিয়েছিলেন সানি। কান-এ দেখানো হয়েছে তাঁর অভিনীত ‘কেনেডি’, আর অন্যান্য বলি তারকাদের মতো ‘কান’-এর রেড কার্পেটে ডেবিউ করেছিলেন সানিও।

TwitterFacebookWhatsAppEmailShare

#wedding party, #sunny leone

আরো দেখুন