রাজ্য বিভাগে ফিরে যান

পুজোয় বেড়াতে যাচ্ছেন? আজ রেলের কাউন্টারে মিলবে সপ্তমীর টিকিট

June 23, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভ্রমণপিপাসু বাঙালির বরাবরের অভ্যাস দুর্গাপুজোর ছুটিতে ঘুরতে যাওয়া। পুজোর ছুটিতে ঘুরতে যাওয়াটা আমবাঙালিদের কাছে যেন একটা রুটিন হয়ে দাঁড়িয়েছে। তাই রথ শেষ হতে না হতেই অনেকেই সেরে ফেলতে চান পুজোয় বেড়াতে যাওয়ার প্ল্যানিং। সেই অনুযায়ী শুরু হয়ে গিয়েছে টিকিট কাটার পর্বও।

এই বছর অক্টোবর মাসের শেষে পুজো। ২১-২৪ অক্টোবর, সপ্তমী থেকে দশমীর ট্রেনের রিজার্ভেশন টিকিট কাটার প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। আজ শুক্রবার থেকে মঙ্গলবার পর্যন্ত পাওয়া যাবে সপ্তমী থেকে দশমীর টিকিট। জানা যাচ্ছে, বুকিং শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যেই নাকি বুক হয়ে যাচ্ছে সমস্ত টিকিট। বৃহস্পতিবার থেকেই শুরু হয়ে গিয়েছে মহাষষ্ঠীর বুকিং।

পূর্ব রেল সূত্রে জানা গেছে, আগামী একমাস, পরবর্তী ৪টি রবিবার শিয়ালদহ ডিভিশনের ৩৪টি প্যাসেঞ্জার রিজার্ভেশন অফিস খোলা থাকবে। টিকিট বুকিং করা যাবে সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত। এই রবিবারগুলি হল—২৫ জুন, ২, ৯ এবং ১৬ জুলাই। এই তারিখগুলিতে হাওড়া ডিভিশনের রিজার্ভেশন কাউন্টারগুলি খোলা থাকবে সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত ।

এছাড়াও কলকাতাসহ শহরবাসীদের জন্য যাদবপুর, সোনারপুর, বারাসত, বারুইপুর, নৈহাটি, টালিগঞ্জ প্রভৃতি রিজার্ভেশন বুকিং কাউন্টার রবিবার খোলা থাকবে। মর্নিং শিফটে বুক করা যাবে টিকিট।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #Train Ticket Booking, #Puja Vacation 2023, #Puja Vacation

আরো দেখুন