খেলা বিভাগে ফিরে যান

ফারজানার সেঞ্চুরি, ম্যাচ টাই হয়ে ভারত-বাংলাদেশ সিরিজ ১-১

July 22, 2023 | < 1 min read

ছবি সৌজন্যে: BCCI

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শনিবার বাংলাদেশের মিরপুরে ভারত এবং বাংলাদেশ মহিলাদের মধ্যে তৃতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচে ভারতীয় মহিলারা ২২৫ রানে অলআউট হয়ে যায় এবং বাংলাদেশের অদম্য লড়াইয়ে ম্যাচটি টাই হয়।

তিন ম্যাচের ওডিআই সিরিজে বাংলাদেশ প্রথম ওডিআই জেতে এবং ভারত দ্বিতীয়টি জেতে। ফলে তৃতীয় ম্যাচ টাই হয়ে সিরিজের ফলাফল হল ১-১।

জয়ের জন্য ২২৬ রান তাড়া করতে নেমে ভারত ৪২ তম ওভারে ৫ উইকেটে ১৯১ থেকে ৪৮তম ওভারে নয় উইকেটে ২১৭ রানে নেমে আসে কিন্তু জেমাইমা রড্রিগেস এবং মেঘনা সিংয়ের শেষ উইকেট জুটি দলকে ম্যাচটি টাই করতে সফল করে।

ইনিংসের শুরুতে, হারলিন দেওল (৭৭) এবং স্মৃতি মান্ধানা (৫৯) হাফ সেঞ্চুরি করে ভারতের রান তাড়া করার ভিত্তি স্থাপন করেছিলেন। এর আগে ফারজানা হক বাংলাদেশ মহিলাদের হয়ে প্রথম ওয়ানডে সেঞ্চুরি করেছিলেন। হকের ১৬০ বলে ১০৭ রানের ইনিংসের জন্য ৫০ ওভারে বাংলাদেশ মহিলারা সম্মানজনক ২২৫/৪ রান তুলতে সক্ষম হয়েছিল। শামীমা সুলতানা ৫২ (৭৮ বল) করেন।

সংক্ষিপ্ত স্কোর: বাংলাদেশ মহিলা ৫০ ওভারে ২২৫/৪ (শামীমা সুলতানা ৫২, ফাগনা হক ১০৭; স্নেহ রানা ২/৪৫) ভারতীয় মহিলা ৪৯.৩ ওভারে ২২৫ (স্মৃতি মন্ধানা ৫২, হারলিন দেওল ৭৭; নাহিদা আক্তার, ৩/৩৫)।ফলাফল: ম্যাচ টাই

TwitterFacebookWhatsAppEmailShare

#Women Cricket, #India, #Bangladesh, #BAN vs IND

আরো দেখুন