খেলা বিভাগে ফিরে যান

দুরন্ত পিয়ারলেস গোলরক্ষক, ১-০-এ জিতে সুপার সিক্সের লড়াইয়ে মোহনবাগান

September 10, 2023 | < 1 min read

১-০-এ জিতে সুপার সিক্সের লড়াইয়ে মোহনবাগান

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কলকাতা লিগে সুপার সিক্সের লড়াই জারি রাখল বাগান। ১০ ম্যাচে সবুজ-মেরুন ব্রিগেডের পয়েন্ট এখন ২৩। আরেকটি ম্যাচে জয় পেলেই সুপার সিক্সে পৌঁছে যাবে মোহনবাগান। আজকের ম্যাচ ১-০ ফলাফলে জিতেছে বাগান। ম্যাচের একটি মাত্র গোলটি করেন রোহেন, ২২ মিনিটে ফ্রি-কিক থেকে দুরন্ত গোল করেন তিনি।

মোহনবাগান আজ আক্রমণাত্মক ফুটবল খেললেও, গোলের ব্যবধান তাঁরা বাড়াতে পারেনি। মোহনবাগানকে আটকে দিতে পিয়ারলেস রক্ষণাত্মক মনোভাব নিয়েই খেলতে নেমেছিল। প্রথমার্ধের একটি গোল ছাড়া, তারা আর গোলের মুখই খুলতে পারেনি। পিয়ারলেসের ত্রাতা হয়ে উঠেছিলেন গোলরক্ষক সঞ্জয়। প্রথমার্ধে বেশ আগ্রাসী ফুটবল খেলেছে মোহনবাগান, ম্যাচের ২২ মিনিটেই চলে আসে প্রথম গোল। ফ্রি-কিক থেকে দুরন্ত গোল করে রোহেন মোহনবাগানকে ১-০ এগিয়ে দেন। কয়েক মিনিটের মধ্যেই জোড়া আক্রমণ করে বাগান।
২৩ মিনিটে রানার দুর্দান্ত পাস থেকে কিয়ান শট নিয়েছিল। পিয়ারলেসের গোলরক্ষক বলটি দুরন্ত সেভ করেন। রেহানের একমাত্র গোলে ১-০ এগিয়ে থেকেই সাজঘরে ফেরে মোহনবাগান।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেও আক্রমণাত্মক ছিল বাগান। অন্তত চার চারটি শট তিন কাঠির নীচে দাঁড়িয়ে সেভ করেন সঞ্জয়, তার মধ্যে দুটির গোল হাওয়ার সম্ভাবনা ছিল প্রবল। খেলার অন্তিম লগ্নে ৮৫ মিনিটে গোল করার সুযোগ এসেছিল পিয়ারলেসের সামনে, বাগান কিপারের ভুলে গোল শোধ হতে বসেছিল। তবে আমনদীপ শুয়ে পড়ে বলটি ক্লিয়ার করেন। পিয়ারলেসকে মোহনবাগান ১-০ হারালেও, স্কোরলাইন বাড়েনি। ম্যাচের নায়কও হয়ে গেলেন পিয়ারলেসের গোলরক্ষকই।

TwitterFacebookWhatsAppEmailShare

#Peerless, #mohunbagan, #CFL 2023

আরো দেখুন