বিনোদন বিভাগে ফিরে যান

পুজোর রাতে এই ৪ ধামাকাদার বাংলা ছবি দেখতে চান? নতুন সুখবর দিল নবীনা

October 3, 2023 | < 1 min read

নতুন সুখবর দিল নবীনা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দুর্গাপুজো মানেই আনন্দোৎসব। ইতিমধ্যেই পুজোর নানা প্ল্যান করতে শুরু করেছেন আপমোর বাঙালি। আর কলকাতায় থাকা বাঙালিদের তো ব্যাপার‌ই আলাদা। মেয়েদের সাজসজ্জা, পেটপুজো, প্যান্ডেলে প্যান্ডেলে ঘোরার সাথে এখন পাল্লা দেয় ছেলেরাও। আবার কখন‌ও প্রেমিকা-প্রেমিকা, বন্ধু-বান্ধবরা একসাথে সিনেমা দেখতেও যায়। যদি আপনার এইরকম‌ই কিছু পরিকল্পনা থাকে তবে আপনার জন্য সুখবর নিয়ে এল ৮০০ সিটের নবীনা সিনেমা হল।

চলতি বছরে সিনে প্রেমীদের জন্য নতুন পরিকল্পনা ঘোষণা করল বাংলার ঐতিহ্যশালী নবীনা সিনেমা হল। এই হল কর্তৃপক্ষ জানিয়েছে, পুজোর সময় রাতেও খোলা থাকবে প্রেক্ষাগৃহ। এই সুখবরটি জানিয়েছেন এই নবীনার কর্নধার নবীন চৌখানি। এর আগে এই সিনেমাহলে ‘জওয়ান’ ছবির চাহিদা দেখেই দুর্গাপুজোর দিনগুলিতে রাতেও প্রেক্ষাগৃহ খুলে রাখার সিদ্ধান্ত নিয়েছে হল কর্তৃপক্ষ। এছাড়াও পুজোর সময় অতিরিক্ত লোক নেওয়ার কথাও ভাবা হচ্ছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, এবারের পুজোয় মুক্তি পাচ্ছে ৪টে বাংলা ছবি । তালিকায় এক নম্বরে রয়েছে দেবের ‘বাঘাযতীন’। ছবিতে দেবকে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে। কোয়েল মল্লিকের ‘জঙ্গলে মিতিন মাসি’-ও আসছে। এছাড়াও মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ ও নন্দিতার রক্তবীজ। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে মিমি আর আবীরকে। এই সিনেমাটি বাংলা ছাড়াও হিন্দি, ওড়িয়া, অহমীয়া ভাষায় মুক্তি পাবে। এছাড়াও পুজোয় চমক দিচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’। যাতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু, অনির্বাণ, জয়া আহসানের মতো উজ্জ্বল তারকারা।

বলা বাহুল্য, শাহরুখ খানের জ‌ওয়ান সিনেমার মতো পুজোয় মুক্তিপ্রাপ্ত বাংলা সিনেমাগুলোতেও কী দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দেবে? নবীনা সিনেমা হল পুজোয় সারা রাত খুলে রাখার সিদ্ধান্ত কতটা লাভজনক হবে? তা কেবল সময়‌ই বলে দেবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengali Movies, #durga Pujo, #navina cinema hall, #night show

আরো দেখুন