দেশ বিভাগে ফিরে যান

‘করোনামুক্ত’ অমিত শাহ! সত্যিটা জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

August 9, 2020 | < 1 min read

‘স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে’। রবিবার সকালে এমনই টুইট করেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি। তাঁর টুইট দেখে স্বস্তি ফেরে গেরুয়া শিবিরে। কিন্তু কিছুক্ষণ পরই সেটি মুছে ফেলেন মনোজ। তারপরই স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয় এখনও পর্যন্ত নতুন করে অমিত শাহর কোভিড টেস্টই করা হয়নি।

অযোধ্যায় রাম মন্দিরের (Ram Mandir) ভূমিপুজোর দিন তিনেক আগে অর্থাৎ গত ২ আগস্টই মারণ ভাইরাস থাবা বসায় স্বরাষ্ট্রমন্ত্রীর শরীরে। সেদিনটাও ছিল রবিবার। দুপুরে টুইট করে নিজেই সেই খবর জানিয়েছিলেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি। দিল্লিকে করোনামুক্ত করতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনি। দিন কয়েক ধরে তাঁর নিজেরই করোনার উপসর্গ দেখা দেওয়ায় কোভিড পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। গুরুগ্রামের এক বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। সেখানে বসেই ৫ আগস্ট ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী ছিলেন। রাম মন্দির নিয়ে টুইটও করেছিলেন তিনি। হাসপাতাল থেকেও লাগাতার জনসংযোগ রাখেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে কংগ্রেস নেতা রাহুল গান্ধী- সকলেই। তারপর এদিন সকালে মনোজ তিওয়ারির টুইট দেখে মনে হয়েছিল সপ্তাহখানেকের মধ্যেই মারণ ভাইরাসকে হারাতে পেরেছেন স্বরাষ্টরমন্ত্রী। কিন্তু তিনি টুইটটি ডিলিট করতেই ছড়ায় বিভ্রান্তি।

এরপর সংবাদ সংস্থা এএনআই টুইট করে জানায়, স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে পরিষ্কার করে দেওয়া হয়েছে যে অমিত শাহর নতুন করে কোনও করোনা টেস্ট করা হয়নি। তাই রিপোর্ট আসার কোনও প্রশ্নই উঠছে না। অর্থাৎ অমিত শাহ করোনামুক্ত বলে যে খবর ছড়িয়ে পড়েছিল মনোজ তিওয়ারির টুইটের মাধ্যমে, তা সঠিক হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#mha, #Corona Virus, #Amit shah, #Corona pandemic

আরো দেখুন