বিনোদন বিভাগে ফিরে যান

কেমন হলো মুম্ব‌ইতে রানি মুখার্জির বাড়ির পুজো? দেখুন ভিডিও

October 25, 2023 | 2 min read

নাচের তালে রানি, ছবি সৌজন্যে-ndtv

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রতিবছরের মতো এবছরও বিজয়া দশমীতে বাড়ির সিঁদুর খেলায় মাতলেন বাঙালি অভিনেত্রী রানী মুখার্জি। এদিন মুখার্জি বাড়ির দুর্গা পুজোতে চাঁদের হাট বসে। বিজয়া দশমীতে সোনালি রঙের শাড়ি পরে দেবী দুর্গাকে বরণ করলেন তিনি।

কাঁসর বাজাচ্ছেন রানি, ছবি সৌজন্যে-ndtv

নর্থ মুম্বই সার্বজনীন দুর্গাপুজোর মণ্ডপে হাজির ছিলেন রানি। কখনও কাজলের সঙ্গে আলোচনা তো কখনও নিমন্ত্রিত অতিথিদের আপায়্যান করতে দেখা গিয়েছে তাকে।

নবমীতে কিয়ারাকে নিয়ে পুজোর ভোগও খেয়েছেন এই বাঙালি অভিনেত্রী। ক্যাটরিনা কইফ থেকে সোনম কপুরের মতো তারকার সঙ্গে ক্যামেরায় পোজও দিয়েছেন রানি মুখোপাধ্যায়।

ক্যাটরিনার সঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছেন রানি, ছবি সৌজন্যে-ndtv

পুজোর কটা দিন শাঁখা-পলা সিঁদুর পরেছিলেন তিনি। দশমীত সোনালি-গোলাপী সিল্ক শাড়িতে একেবারে বাঙালিয়ানা সাজে সকলের নজর কেড়ছেন বং ডিভা। এদিন মণ্ডপে জমিয়ে সিঁদুরে রাঙা হয়ে ঢাকের বাজনায় নাচতে দেখা গিয়েছে তাঁকে। যা এই মুহূর্তে তুমুল ভাইরাল নেটপাড়ায়।

সিঁদুর খেলায় রানি, ছবি সৌজন্যে-ndtv

রানির সঙ্গে ধুনুচি নাচের তালে পা মিলিয়েছেন রূপালি গঙ্গোপাধ্যায়। এছাড়াও ছিলেন বলিউডের নামী কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট। কাঁসর বাজাতেও দেখা গিয়েছে রানিকে।

রানির বাড়ির পুজোয় এসেছিলেন জয়া বচ্চন থেকে হেমা মালিনী, পত্রলেখা, রাজকুমার রাও। এছাড়াও কিয়ারা আডবাণী, ক্যাটরিনা কইফ থেকে জ্যাকি শ্রফের মতো বলিউড স্টাররাও এসেছিলেন।

এককথায় বলা যায়, রানি মুখোপাধ্যায়কে ভাইবোন বন্ধুবান্ধবদের নিয়ে দুর্গাপুজোর আনন্দকে একেবারে চেটেপুটে উপভোগ করতে দেখা যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mumbai, #Rani Mukerji, #Durga Puja 2023, #Bollywood

আরো দেখুন