কলকাতা বিভাগে ফিরে যান

তৃণমৃল কংগ্রেসের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যহতি দেওয়া হল কুনাল ঘোষকে

May 1, 2024 | < 1 min read

তৃণমৃল কংগ্রেসের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যহতি দেওয়া হল কুনাল ঘোষকে

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তৃণমূল কংগ্রেসের মুখপাত্রের পদ েকে আগেই অব্যহতি দেওয়া হয়েছিল তাঁকে। বুধবার পয়লা মে, তৃণমৃল কংগ্রেসের সাধারণ সম্পাদকের পদ থেকেও অব্যহতি দেওয়া হল কুনাল ঘোষকে (Kunal Ghosh)। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি চিঠি সমাজমাধ্যমে পোস্ট করে এই খবর জানানো হয়েছে। অভিযোগ উঠেছে যে সম্প্রতি তিনি দলের নীতিবিরুদ্ধ মন্তব্যও করেছিলেন বলে।

উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী এবং তৃণমূল ছেড়ে আসা তাপস রায়ের (Tapas Roy) প্রশংসায় পঞ্চমুখ তৃণমূল নেতা কুনাল ঘোষ। বুধবার এক অনুষ্ঠানে তাকে জননেতা বলে আখ্যা দেন কুনাল। তাপসের উপস্থিতিতেই কুণাল সেখানে তাঁর বক্তৃতায় বলেন, যে তাপস রায় যত দিন জনপ্রতিনিধি ছিলেন, তত দিন মানুষকে পরিষেবা দিয়েছেন। দিন-রাত তাঁর দরজা মানুষের জন্য খোলা থাকত। মানুষ যখন তাঁকে ডেকেছেন তখন পেয়েছেন। কুণাল এ-ও বলেন যেএলাকার মানুষকে ঠিক করতে দিন, কাকে তাঁরা প্রার্থী হিসাবে বেছে নেবেন।

এই বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হন কুণাল ঘোষ। বলেন, অগ্নিবীণা ক্লাব রক্তদান শিবিরে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই মতো ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন । কিন্তু সেখানে গিয়ে দেখতে পান তাপস রায় রয়েছেন। আজ তিনি বিজেপি প্রার্থী। আমাদের ওনার সঙ্গে নীতির লড়াই। নেতা কিংবা জনপ্রতিনিধি হিসাবে তাঁকে খারাপ কীভাবে বলি! প্রশ্ন কুনাল ঘোষের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kunal Ghosh, #Lok Sabha Election 2024, #tmc

আরো দেখুন