রাজ্য বিভাগে ফিরে যান

জিজ্ঞাসাবাদ এড়ালেন রাজভবনের তিন কর্মী, ফের অভিযুক্তদের তলব

May 20, 2024 | < 1 min read

জিজ্ঞাসাবাদ এড়ালেন রাজভবনের তিন কর্মী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠতেই তোলপাড় রাজ্য-রাজনীতি। শ্লীলতাহানি কাণ্ডে অভিযুক্ত রাজভবনের তিন কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আইনি নোটিশ পাঠিয়েছিল লালবাজার। তা অগ্রাহ্য করলেন অভিযুক্তরা। গত শনিবার লালবাজার সিআরপিসির ৪১এ ধারায় রাজ্যপালের ওএসডি সন্দীপ সিং রাজপুত, কুসুম ছেত্রী ও সন্ত লালকে নোটিশ পাঠায়। ররিবার দুপুর ৩টের মধ্যে তাঁদের হেয়ার স্ট্রিট থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয়। নির্ধারিত সময়ের মধ্যে তাঁদের কেউই পুলিশের সঙ্গে দেখা করেননি।

রাজভবনে এক অস্থায়ী মহিলা কর্মীকে শ্লীলতাহানির অভিযোগে, সেখানকার তিন কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে লালবাজার। ভারতীয় দণ্ডবিধির ১৬৬ ও ৩৪১ নম্বর ধারায় কেস রুজু করে তদন্ত শুরু হয়েছে। অভিযোগ, রাজ্যপালের ঘর থেকে বেরিয়ে কাঁদতে কাঁদতে অভিযোগকারিণী যখন পুলিশের কাছে যেতে চান, তখন তাঁকে বাধা দেন ওই তিন সরকারি কর্মী। সিসি ক্যামেরার ফুটেজে গোটা বিষয়টি দেখেছেন তদন্তকারীরা।

ইতিমধ্যেই ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায়ের নেতৃত্বে ৮ সদস্যের বিশেষ অনুসন্ধানকারী দল গঠন করা হয়েছে। নোটিশে সাড়া না দেওয়ায় অভিযুক্তদের ফের তলব করছে পুলিশ। আজ, সোমবার নতুন করে তাঁদের নামে নোটিশ পাঠানো হচ্ছে। আগামীকাল মঙ্গলবারই তাঁদের হাজিরার নির্দেশ দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata Police, #Molestation case, #Raj Bhavan

আরো দেখুন