রাজ্য বিভাগে ফিরে যান

মনোনয়নপত্র জমা দিয়ে প্রচারের ঝাঁজ বাড়ালেন মুকুটমণি

June 21, 2024 | < 1 min read

মনোনয়নপত্র জমা দিয়ে প্রচারের ঝাঁজ বাড়ালেন মুকুটমণি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রানাঘাট দক্ষিণ বিধানসভার উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারী৷ বৃহস্পতিবার মিছিল করে রানাঘাট মহকুমা শাসকের দপ্তরে গিয়ে মনোনয়ন জমা দেন তিনি। মুকুটমণিবাবুর সঙ্গে ছিলেন সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি দেবাশিস গঙ্গোপাধ্যায়, মহিলা তৃণমূলের সভানেত্রী বর্ণালি দে, সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান শঙ্কর সিংহ সহ একাধিক জেলা নেতৃত্ব।

এদিন থেকেই বিধানসভার অধীনে থাকা ১৪টি গ্রাম পঞ্চায়েত ও একটি পুরসভা এলাকার আনাচে-কানাচে প্রচারে ঝাঁজ বাড়িয়েছে তৃণমূল। আগামী ২০দিন প্রচারপর্বে যাতে কোনও খামতি না থাকে সেজন্য দলের কর্মীদের ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছে নেতৃত্ব। প্রতিটি পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধানদের বাড়তি দায়িত্ব দেওয়া হয়েছে।

এবার লোকসভায় পরাজয়ের নেপথ্যে যে সাংগঠনিক সমন্বয়ের অভাব ছিল, সেটা ইতিমধ্যেই মেরামত করা সম্ভব হয়েছে বলে দাবি তৃণমূল নেতৃত্বের। পাশাপাশি গত তিন বছর রানাঘাট দক্ষিণকে কেন বিজেপি ব্রাত্য করে রেখেছিল, তা ব্যাখ্যা করেন মুকুটমণি। তিনি বলেন, রাজ্যের সঙ্গে সমন্বয় রেখে রানাঘাট দক্ষিণ বিধানসভা এলাকার উন্নয়নে কোনও উদ্যোগ নেয়নি বিজেপি। বিধায়ক হিসেবে আমাকে কাজ করতে দেয়নি। তাই উপনির্বাচনে মানুষ তৃণমূলকেই চাইছে। এবারের লোকসভায় আমাদের যে সাংগঠনিক ত্রুটি ছিল সেসব দূর করে রানাঘাট দক্ষিণে ঘাসফুল ফোটাব আমরা। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, আগামী ২০দিন রানাঘাট দক্ষিণ বিধানসভার প্রতিটি পঞ্চায়েতে ধারাবাহিক প্রচার চলবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mukut Mani Adhikari, #nomination, #ranaghat south, #bypoll

আরো দেখুন