রাজ্য বিভাগে ফিরে যান

রায়গঞ্জে প্রচারে ঝড় তুলেছেন কৃষ্ণ কল্যাণী

June 21, 2024 | < 1 min read

রায়গঞ্জে প্রচারে ঝড় তুলেছেন কৃষ্ণ কল্যাণী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আগামী ১০ জুলাই রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হবে। ভোটগণনা হবে ১৩ জুলাই। যে চারটি বিধানসভায় উপনির্বাচন হবে তার মধ্যে রায়গঞ্জ অন্যতম। এখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে এই বিধানসভা কেন্দ্রেরই প্রাক্তন বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে।

ইতিমধ্যেই প্রচারে ঝড় তুললেন কৃষ্ণ কল্যাণী। বুধবার মনোনয়ন দাখিল করার পর বৃহস্পতিবার সকাল থেকে সবাইকে নিয়ে ময়দানে ঝাঁপিয়ে পড়েছেন কৃষ্ণ। তিনি বলেন, দলের স্বার্থে সবাই একসঙ্গে ঝাঁপিয়েছি। রায়গঞ্জে এবার জোড়া ফুল ফুটবেই। এই বিধানসভা আসনটি মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেব।

লোকসভা ভোটে ৬০ হাজারের বেশি ভোটে পরাজিত হয়েছিলেন কৃষ্ণ। ইসলামপুর ছাড়া বাকি সব বিধানসভা কেন্দ্রেই কয়েক হাজার ভোটে পিছিয়ে ছিলেন তিনি। নিজের বিধানসভা কেন্দ্র রায়গঞ্জেও ৫৬ হাজারের বেশি ভোটে এগিয়ে বিজেপি। ফের একবার উপ নির্বাচনে পরীক্ষায় কৃষ্ণ।

তিনি বলেন, ৪ জুন ভোটের ফল ঘোষণার পরের দিন আমাকে মুখ্যমন্ত্রী ফোন করেছিলেন। তিনি বলেন, কৃষ্ণ তুমি হতাশ হবে না। আমি জানি তুমি মানুষের জন্য কাজ করেছ। তুমি আবার সবার কাছে গিয়ে তাঁদের বোঝাবে এবং উপ নির্বাচনে জিতে আমার কাছে আসবে। বৃহস্পতিবার সকাল সকাল তৃণমূল প্রার্থী পৌঁছে যান রায়গঞ্জ শহরের দেবীনগর বাজারে। সেখানে তিনি বাজার করতে আসা প্রত্যেকের সঙ্গে কথা বলেন। তাঁদের সঙ্গে কুশল বিনিময় করে শোনেন অভাব, অভিযোগ। ক্রেতাদের পাশাপাশি দোকানদারদের সঙ্গেও জনসংযোগ করেন কৃষ্ণ।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #raiganj, #campaign, #By Poll, #Krishna Kalyani

আরো দেখুন