দেশ বিভাগে ফিরে যান

মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনে উদ্ধব ঠাকরের হয়ে প্রচার করবেন মমতা

July 12, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মহারাষ্ট্রের আসন্ন বিধানসভা নির্বাচনে উদ্ধব ঠাকরের হয়ে প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকেশ আম্বানি ছোটপুত্রের বিয়ে উপলক্ষে মুম্বইতে রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। তার মাঝে শুক্রবার সেখানেই রাজনৈতিক বৈঠক করলেন তিনি। এদিন প্রথমে ঠাকরে পরিবারের বাসভবনে গিয়ে উদ্ধব ঠাকরে ও তাঁর ছেলেকে পাশে বসিয়ে মারাঠাভূমিতে আগামী রাজনৈতিক কর্মসূচির কথা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “মুকেশজির আমন্ত্রণে রিসেপশনে যোগ দিতে এখানে এসেছি। সজ্জন জিন্দালও আমাকে যেতে বলেছেন। কিন্তু এই যাত্রায় তাঁর ওখানে যাওয়া সম্ভব হবে না। মুকেশজি, সজ্জনজি এঁরা সকলেই বাংলায় বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ করেছেন। সজ্জন জিন্দালের দুটি পাওয়ারের প্রজেক্ট চলছে।” এর পরেই মহারাষ্ট্রে দল ভাঙিয়ে সরকার গড়ার জন্য বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল সুপ্রিমো। তাঁর কথায়, মুম্বইয়ে যেভাবে ৪৮টি আসন দখল করেছে বা বলা ভাল ভাঙিয়ে নিয়েছে তা নিন্দনীয়। মমতা এদিন অভিযোগ অভিযোগ করেন, শুধু মুম্বইয়ে নয়, গোটা দেশে এই কাজ করছে বিজেপি। এমনকী শিবসেনার প্রতীকটাও কেড়ে নিয়েছে। তার পরেও বাঘের মতোই লড়ছেন উদ্ধবরা।

মহারাষ্ট্রের রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ স্পষ্ট বলেন, মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনে উদ্ধব ঠাকরের হয়ে প্রচারে আসবেন তিনি। এর আগেও তাঁর রাজনৈতিক সুহৃদ সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদবের হয়ে প্রচারে গিয়েছিলেন মমতা। এবার মহারাষ্ট্রের নির্বাচনে উদ্ধবের পাশে দাঁড়াতে যাবেন মমতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Uddhav Thackeray

আরো দেখুন