রাজ্য বিভাগে ফিরে যান

শুভেন্দু-সুকান্তর মতবিরোধ স্পষ্ট বিজেপিতে

July 18, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘সব কা সাথ, সব কা বিকাশে’র বিরোধিতা করেছেন শুভেন্দু অধিকারী। সংখ্যালঘু মোর্চা তুলে দেওয়ার দাবি জানিয়েছেন। স্বাভাবিকভাবেই তাঁর এহেন মন্তব্য ঘিরে দলের অন্দরেই শুরু হয়েছে বিতর্ক। পরিস্থিতি বেগতিক বুঝে তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নেমেছে রাজ্য বিজেপি নেতৃত্ব। বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের সাফ কথা, ব্যক্তিগত মতামত, দল সমর্থন করে না।

বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে সুকান্ত বলেন, “এবিষয়ে শুভেন্দু অধিকারী বলেছেন। এব্যাপারে আমাদের স্থান পরিষ্কার। আমরা একসাথে সকলের পাশে, সকলের জন্য আছি। বিজেপি জাতি-ধর্ম নির্বিশেষে সকলের জন্য আছে।” সংখ্যালঘু মোর্চা তুলে দেওয়া মন্তব্য প্রসঙ্গে তাঁর মত,”অনেক নেতাই প্রস্তাব দেন। উনি ডেলিগেট হিসেবে বলেছেন। পার্টি তার নিজের লাইনে চলে। কেউ কিছু বলতেই পারে। সব প্রস্তাব গৃহীত হয় না।” সুকান্তর আরও সংযোজন, ” আমাদের পার্টিতেই আছে সংখ্যালঘু মোর্চা। বিজেপি মনে করে সংখ্যালঘু মোর্চার কর্মীরা আমাদের সম্পদ।”

এদিন সাংবাদিকদের সামনে ভোটে বিপর্যয়ের জন্য দলীয় সংগঠনকে দুষেছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খান, পরাজিত প্রার্থী অর্জুন সিং প্রমুখ। রাজ্য সভাপতি নাম না করে তাঁদের উদ্দেশে বলেন, আমি সকলকে সম্মান জানিয়েই বলছি, ভোটে জেতার জন্য সংগঠনের কাজ থাকে ২৫ শতাংশ। জিতলে সংগঠন মজবুত। হারলে সংগঠন খারাপ। এই মনোভাব ঠিক নয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #sukanta majumder, #bjp

আরো দেখুন