কলকাতা বিভাগে ফিরে যান

তমসো মা জ্যোতির্গময়….,আজ পথে নামছেন রূপম ইসলামরা

August 19, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অস্থির সময়ে প্রকৃত শিল্পী যে কখনই চুপ করে থাকতে পারে না, তা আবার একবার প্রমাণ করে দিলেন রূপম ইসলাম। আরজি করের ঘটনা নাড়িয়ে দিয়েছে তাঁকেও। স্বভাবের দিক থেকে তিনি বরাবর প্রতিবাদী। আর এবার আরজি করে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনা নিয়ে নতুন গান বাঁধলেন রকস্টার। এই গানের নাম ‘ক্ষত’। গানটির সঙ্গে সমাজমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন রূপম। গানের সুর পছন্দ হয়েছে সকলের। সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে শেয়ার। অনুরাগীরা ধন্যবাদ জানিয়েছেন রূপমকে অসময়ে এই গান বানানোর জন্য।

আর এবার আরজি কর কাণ্ডের প্রতিবাদে, বিচার চেয়ে আজ সোমবার পথে নামছেন রূপম ইসলাম। তবে তিনি একা নন, তাঁর সঙ্গে থাকছেন বাংলার সঙ্গীতশিল্পীরা। মিছিলটি হবে সাদার্ন অ্যাভিনিউর নব নালন্দা থেকে গোলপার্ক পর্যন্ত।

রূপম সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘কিছুদিন আগে আর জি কর হাসপাতালে ঘটে যাওয়া নৃশংস ধর্ষণ ও হত্যাকাণ্ডের বীভৎসতায় সারা দেশ আজ স্তম্ভিত। এই কাণ্ডে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সব নাগরিকের সুরক্ষা, সম্মান, স্বাধীনতা নিশ্চিতকরণের দাবিতে আমরা, বাংলার সঙ্গীতশিল্পীরা একটি শান্তিপূর্ণ ও স্লোগানহীন পদযাত্রার উদ্যোগ নিয়েছি।
আপনার ও আপনার পরিচিতদের সমর্থন ও যোগদান আমাদের আরও শক্তিশালী করবে।’

TwitterFacebookWhatsAppEmailShare

#RG Kar Incident, #RG Kar Protest, #Kolkata, #Rupam Islam

আরো দেখুন