রাজ্য বিভাগে ফিরে যান

অধ্যক্ষকে ঘেরাও করে বিক্ষোভ কল্যাণী মেডিক্যাল কলেজের জুনিয়র ডাক্তারদের

September 4, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পর্যাপ্ত নিরাপত্তা-সহ একাধিক দাবিতে মঙ্গলবার অধ্যক্ষকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন কল্যাণী মেডিক্যাল কলেজের জুনিয়র ডাক্তাররা। তাঁদের দাবি, সিসি ক্যামেরা এবং নিরাপত্তারক্ষীর সংখ্যা বৃদ্ধি। এছাড়াও তাঁদের জন্য বিশ্রামাগার, শৌচালয়, আলোর অভাব রয়েছে হাসপাতালে। দীর্ঘদিন ধরে বলা সত্ত্বেও কর্তৃপক্ষ নজর দিচ্ছে না এদিকে। তাই তাঁরা এদিন অধ্যক্ষের ঘরে বিক্ষোভে বসেন।

তাঁদের দাবি, যতক্ষণ না সহ উপাচার্য বা স্বাস্থ্য বিশ্ববিদ্যালয়ের কোনও আধিকারিক কলেজে এসে তাঁদের দাবি বিবেচনা করছেন, ততক্ষণ এই আন্দোলন চলবে। এই বিষয়ে অধ্যক্ষ চিকিৎসক অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, ওঁদের দাবি আমি বিশ্ববিদ্যালয়কে জানিয়েছি। সেখান থেকে কোনও নির্দেশ না এলে আমার কিছু করার নেই। এখনও তারা কোনও নির্দেশ দেয়নি। শেষ পাওয়া খবরে, এদিন রাত পর্যন্ত বিক্ষোভ চলে।

অন্যদিকে, এদিন আন্দোলন মঞ্চের পাশেই ক্লিনিক খুলে রোগী দেখাও শুরু করলেন জুনিয়র ডাক্তাররা। নাম দেওয়া হয়েছে তিলোত্তমা ক্লিনিক। সেই ক্লিনিকে বসেই সমস্ত ইন্টার্ন, পিজিটিরা একত্রে বহির্বিভাগের সময়ে রোগী দেখা শুরু করলেন। রোগী দেখার পর প্রেসক্রিপশনে আর জি কর কাণ্ডের প্রতিবাদে একটি স্ট্যাম্পও দিয়ে দেন তাঁরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kalyani Medical College, #junior doctors, #principal, #Doctors protest

আরো দেখুন