রাজ্য বিভাগে ফিরে যান

আর কবে? আরজি করে তদন্তে গিয়ে বিক্ষোভের মুখে CBI

September 10, 2024 | < 1 min read

আর কবে? আরজি করে তদন্তে গিয়ে বিক্ষোভের মুখে CBI

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: সোমবার আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তদন্তে গিয়ে বিক্ষোভের মুখে পড়ল সিবিআই। জরুরি বিভাগের পাশের নর্মদা ক্যান্টিনে সিবিআই আধিকারিকদের ঘিরে প্রশ্ন করতে থাকেন কয়েকজন। সিবিআই আধিকারিকরা হাসপাতাল থেকে বেরনোর চেষ্টা করেন। বিক্ষোভের মুখে পড়ে ফের হাসপাতালের ভিতরে ঢুকে আসতে বাধ্য হন তাঁরা। হাসপাতাল চত্বরে উত্তেজনা সৃষ্টি হয়।

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুন ও আর্থিক দুর্নীতির তদন্তে নেমেছে সিবিআই। সোমবারও তদন্তের স্বার্থে আরজি কর হাসপাতালে গিয়েছিলেন সিবিআই আধিকারিকরা। এদিন সন্ধ্যায় জরুরি বিভাগের বিল্ডিংয়ের কাছে নর্মদা ক্যান্টিনের সমস্ত দিক খতিয়ে দেখা হয়। ক্যান্টিনের দোতলায় যান তাঁরা। তখনই সিবিআইকে দেখে বিক্ষোভ শুরু হয়।

কয়েকজন মহিলা আধিকারিকদের ঘিরে প্রশ্ন করতে থাকেন। তাঁদের প্রশ্ন, “এক মাস তো হয়ে গেল, আর কতদিন লাগবে?” তদন্তকারীরা হাসপাতাল থেকে বেরতে গেলে বিক্ষোভ আরও তীব্র হয়। বিক্ষোভকারীদের দাবি, সিবিআই সব জানে। দেখতে পাচ্ছে। কিন্তু কোনও ব্যবস্থা নিচ্ছে না। হাসপাতালের মূল গেট থেকে গাড়ি নিয়ে বেরতে গেলে তাঁদের ঘিরে বিক্ষোভ শুরু হয় ফের। সিবিআই আধিকারিকরা কার্যত গাড়ি ঘুরিয়ে ফের হাসপাতালের ভিতরে চলে আসেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rg kar, #Protest, #CBI, #investigation

আরো দেখুন